• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শেরপুরে শাহ্‌জালাল ব্যাংকের ১০৯তম শাখার উদ্বোধন


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ৩০, ২০১৭, ০৩:৪৪ পিএম
শেরপুরে শাহ্‌জালাল ব্যাংকের ১০৯তম শাখার উদ্বোধন

ঢাকা: বৃহস্পতিবার (৩০ নভেম্বর) শেরপুর জেলা শহরে শাহ্‌জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ১০৯তম শাখা হিসেবে শেরপুর শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। শাহ্‌জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক এম আখতার হোসেন প্রধান অতিথি হিসেবে উক্ত শাখার উদ্বোধন করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শেরপুর পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, শেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মো. মাসুদ, ব্যাংকের বিজনেস ডেভেলপমেন্ট এন্ড মার্কেটিং বিভাগের প্রধান আশফাকুল হক, জনসংযোগ বিভাগের প্রধান মো. সামছুদ্দোহা, শেরপুর শাখার ব্যবস্থাপক জনাব মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুনসহ স্থানীয় ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে এম আখতার হোসেন বলেন, অর্থনীতির মূল চালিকা শক্তি হিসেবে বাণিজ্যিক ব্যাংকগুলো দেশের সার্বিক উন্নয়নে উল্লেখযোগ্য ভূমিকা ও অবদান রেখে চলেছে। শাহ্‌জালাল ইসলামী ব্যাংক সময়োপযোগী এবং আধুনিক প্রযুক্তির মাধ্যমে উন্নতমান সম্পন্ন ব্যাংকিং সেবা প্রদান করে গ্রাহকদের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

শেরপুর এলাকার সার্বিক ব্যবসা-বাণিজ্যের সম্প্রসারণ, ক্ষুদ্র ও মাঝারী এবং বৃহৎ শিল্পসহ সম্ভাবনাময় সকল খাতে শাহ্‌জালাল ইসলামী ব্যাংক অধিকহারে বিনিয়োগ করতে আগ্রহী বলে তিনি তাঁর বক্তব্যে জানান। তিনি ব্যাংকের জনপ্রিয় আমানত এবং বিনিয়োগ প্রকল্পসমূহের একটি সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরে বলেন, শাহ্‌জালাল ইসলামী ব্যাংক জনগণের দোর গোঁড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দিতে বদ্ধপরিকর।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষ্যে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে ব্যাংকের শাখা প্রাঙ্গণে পবিত্র কুরআন খতম, দরুদ এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!