• ঢাকা
  • শনিবার, ১১ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

সজল-মেহজাবিনের ‘রেড লাভ’


বিনোদন প্রতিবেদক নভেম্বর ৮, ২০১৬, ১০:২৮ এএম
সজল-মেহজাবিনের ‘রেড লাভ’

চ্যানেল আইয়ের জন্য নির্মিত হয়েছে বিশেষ নাটক ‘রেড লাভ’। সাইফ আল মামুনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন আহমেদ শাকিল। এখানে বহুদিন পর জুটি বেঁধে অভিনয় করেছেন জনপ্রিয় দুই মুখ সজল ও মেহজাবিন। আরো একটি চরিত্রে দেখা যাবে ইরফান সাজ্জাদকে।

নাটকের গল্পে দেখা যাবে অন্ত মধ্যবিত্ত পরিবারের একজন ভদ্র ছেলে। ঢাকার এক বেসরকারী বিশ্ববিদ্যালয়ের ছাত্র সে। অন্তর বন্ধু মাহিন ও অর্ক। অন্ত ও অর্ক একই মেসে একই রুমে থাকে আর মাহিন বড়লোক বাবার ছেলে।

ভার্সিটির সকল মেয়েরা মাহিনের প্রতি দূর্বল আর মাহিন সেটার সুযোগ নেয়। অন্তু এদিক থেকে একদম আলাদা। একসময় অন্ত’র হৃদি নামে একটা মেয়েকে ভালো লাগে কিন্তু অন্তু কোনভাবেই তার মনের কথা হৃদিকে বলতে পারে না তাই সে মাহিন’র সাহায্য নেয়। মাহিন হৃদিকে অন্তুর মনের কথা না বলে নিজের কথা বলে। 

তার কিছুদিন পরই প্রমিথি নামে আরেকটি মেয়ের সঙ্গে পরিচয় হয় মাহিনের। মাহিন হৃদিকে ভুলে প্রমিথিকে তার প্রেমের জালে ফাঁসায়। শুরু হয় দুই বন্ধুর মধ্যে দন্ধ। একসময় অন্তুর এক ফ্রেন্ডের মাধ্যমে হৃদি জানতে পারে মাহিন নয় অন্তু তাকে ভালোবাসে, হৃদি আবার রিলেশন করে অন্তুর সাথে। 

হৃদি-অন্তুর সম্পর্ক মাহিন মেনে নিতে পারে না, তাই অন্তুর সাথে বাক বিতর্কে জড়ায়। একপর্যায়ে হৃদিও অন্তুকে ফিরিয়ে দেয়। বিয়েতে রাজি হয় না। এভাবেই তিনটি চরিত্রের হৃদয় নিয়ে খেলা আর ভাঙা গড়ার গল্পে এগিয়ে যাবে নাটকের গল্প। 

‘রেড লাভ’ নাটকটি আজ মঙ্গলবার (৮ নভেম্বর) রাত ৮টায় প্রচার হবে চ্যানেল আইতে। 

সোনালীনিউজ/ঢাকা/আরসি/এমটিআই

Wordbridge School
Link copied!