• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সঞ্জয়কে দেখতে রাজ্যের মানুষ, চাপে শ্যুটিং বন্ধ


বিনোদন ডেস্ক মার্চ ১, ২০১৭, ০৪:২৫ পিএম
সঞ্জয়কে দেখতে রাজ্যের মানুষ, চাপে শ্যুটিং বন্ধ

ঢাকা: বলিউডে নানা উত্থান পতনের ভেতর দিয়ে নব্বই দশকেই তুমুল জনপ্রিয়তা অর্জন করে নেন ‘মুন্না ভাই’ খ্যাত তারকা অভিনেতা সঞ্জয় দত্ত। ভারতের প্রায় প্রত্যন্ত অঞ্চলেও তার জনপ্রিয়তা তুলনারহিত। সম্প্রতি একটি সিনেমার শ্যুটিংয়ে আগ্রায় ছিলেন তিনি। আর সেখানে তাকে দেখতে উপস্থিত হয় রাজ্যের মানুষ। শেষ পর্যন্ত শ্যুটিং বন্ধ করতে বাধ্য হয় গোটা শ্যুটিং টিম! 

জেল থেকে ছাড়া পাওয়ার পর প্রথমবার অভিনয়ে নামলেন সঞ্জয় দত্ত। অমুং কুমারের সিনেমা ‘ভূমি’ দিয়েই অভিনয়ে তার পুনরযাত্রা। শ্যুটিং হচ্ছে আগ্রা থেকে মাত্র ১৫ কিলোমিটার দূরে। আর সেখানে সঞ্জয়কে দেখতে উপস্থিত হয় হাজার হাজার মানুষ। এক পর্যায়ে তাকে দেখতে এতো মানুষই জড়ো হয় যে, শ্যুটিং করার আর উপায় নেই। শেষ পর্যন্ত মানুষের সাথে পেরে না ওঠে শ্যুটিংই বন্ধ রাখতে বাধ্য হয় অমুং কুমার।   

রীতিমত চুপিসারেই আগ্রার বামরাউলি গ্রামের একটি বাড়িতে শ্যুটিং করছিলেন সঞ্জয়। কিন্তু এক কান থেকে অন্য কান হয়ে এমন খবর আর চুপ থাকেনি। দেখা যায়, কয়েক ঘন্টার মধ্যেই সঞ্জয়কে এক নজর দেখতে ওই বাড়ি ঘিরে ফেলে মানুষ। শেষ পর্যন্ত তাদের চাপ সামলাতে শ্যুটিং প্যাকাপ করেই বসে থাকতে হয় নির্মাতার! 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!