• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সন্তানের সঙ্গে অপুর প্রথম ‘মা দিবস’


বিনোদন প্রতিবেদক মে ১৪, ২০১৭, ০৭:৪৯ পিএম
সন্তানের সঙ্গে অপুর প্রথম ‘মা দিবস’

ঢাকা: ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় জুটি হিসেবে পরিচিত দেশের সুপারস্টার শাকিব খান ও অপু বিশ্বাস। সম্প্রতি মিলেছে তাদের নতুন পরিচয়। শাকিব-অপু শুধু ঢালিউডের নায়ক-নায়িকাই নন, বরং তারা স্বামী-স্ত্রী! শুধু তাই না। তাদের বিয়ের বয়স ৯ বছর। তারচেয়েও চমকপ্রদ খবর হচ্ছে, তাদের আছে একমাত্র ছেলে সন্তান! যার বয়স প্রায় ৮ মাস! সম্প্রতি এমন বোমা ফাটিয়ে সবাইকে চমকে দিয়েছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। যে ছেলের নাম আব্রাম! 

আর এই একমাত্র ছেলেকে নিয়েই চিত্রনায়িকা অপু বিশ্বাস প্রথমবার পালন করছেন বিশ্ব মা দিবস। যে দিবসটিতে আজীবন আব্রামের মতো সন্তানের মা হয়ে থাকার আশাবাদ ব্যক্ত করেন তিনি। 

বর্তমানে সাধারণ গৃহিণীর মতোই ঘর সংসার সামলাচ্ছেন অপু বিশ্বাস। একমাত্র ছেলেকে নিয়ে খুনসুটি ছাড়া আর কিছুই যেনো করার নেই তার। কাজের ব্যস্ততা, শ্যুটিং সেট মিস করলেও সন্তানের দিকে তাকিয়ে সবকিছু ভুলে থাকছেন এই চিত্রনায়িকা। মা দিবসেও হচ্ছে না তার ব্যতিক্রম।

ছেলের জন্মের পর প্রথম মা দিবস। মা হওয়ার অনুভূতি জানিয়ে একমাত্র ছেলের সম্পর্কে বলতে গিয়ে অপু বিশ্বাস জানালেন, খুব লক্ষ্মী ছেলে আব্রাম। যখন তাকে কোলে নিই তখন ভুলে যাই আমি একজন অভিনেত্রী। অন্য মায়েদের মতোই ওর সবকিছু করি। ভাবতে খুব ভালো লাগে ওর মা আমি। সারা জীবন ওর মা হয়েই থাকতে চাই। 

মা দিবসে ছেলেকে নিয়ে ভবিষ্যত পরিকল্পনার কথাও জানালেন অপু বিশ্বাস। ছেলে বড়ো হলে তাকে কিরূপে দেখতে চান, এমন প্রশ্নে ছেলেকে আগে উচ্চ শিক্ষায় শিক্ষিত করে তুলতে চান। পরবর্তীতে সে যা করতে চাইবে তাতেই তিনি সম্মতি দিবেন বলেও জানালেন। এমনকি বড়ো হয়ে ছেলে যদি বাবা-মায়ের মতো অভিনয়ও করতে চায় তাহলে তাতেও আপত্তি নেই মা অপু বিশ্বাসের।  

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!