• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সহকর্মীর বিয়েতে গিয়ে লাশ হলেন দুই যুবক!


কক্সবাজার প্রতিনিধি ডিসেম্বর ২৫, ২০১৭, ০৪:৩৯ পিএম
সহকর্মীর বিয়েতে গিয়ে লাশ হলেন দুই যুবক!

প্রতীকী ছবি

কক্সবাজার: সহকর্মীর বিয়ের নিমন্ত্রণ খেয়ে ফেরার পথে দ্রুত গতির কাভার্ড ভ্যানের ধাক্কায় লাশ হয়ে ফিরল দুই যুবক। এসময় আহত হয় আরো তিনজন।

সোমবার (২৫ ডিসেম্বর) কক্সবাজারের চকরিয়া উপজেলায় মাইক্রোবাস ও মালবাহী একটি কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- চট্টগ্রামের চান্দগাঁও এলাকার আলামিয়া সওদাগর বাড়ির ইদ্রিস আলীর ছেলে আরমান হোসেন (৩৮) ও মাইক্রোবাসের চালক চকরিয়া উপজেলা ডুলাহাজারা ইউনিয়নের বৈরাগীরখিল এলাকার সাহেদুল ইসলাম পাপ্পু (৩৫)। আহতরা হলো- মো. শাহাজাহান (৪০), শওকত আকবর (৪০) ও জুয়েল দাশগুপ্ত (৪৫)। হতহতরা সবাই চট্টগ্রামের মোস্তাফা গ্রুপের কর্মকর্তা-কর্মচারী।

পুলিশ জানায়, রোববার (২৪ ডিসেম্বর) রাতে মোস্তফা গ্রুপের কর্মকর্তা-কর্মচারীরা তাদের এক সহকর্মীর বিয়েতে চকরিয়ার হারবাং এলাকায় যান। বিয়ের অনুষ্ঠান শেষ করে ফেরার পথে তাদের বহনকারী মাইক্রোবাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুত গতির কাভার্ড ভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান ওই দুজন। এছাড়া আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চিরিংগা হাইওয়ে পুলিশের সার্জেন্ট নুরে আলম দুর্ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। কাভার্ড ভ্যানের চালক ও সহকারী পালিয়ে গেছে। নিহতদের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!