• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সাংবাদিক শিমুল হত্যা: ৪ দিনের রিমান্ডে দুলাল


সিরাজগঞ্জ প্রতিনিধি মার্চ ১৫, ২০১৭, ০৮:১৮ পিএম
সাংবাদিক শিমুল হত্যা: ৪ দিনের রিমান্ডে দুলাল

সিরাজগঞ্জ: দৈনিক সমকালের শাহজাদপুর প্রতিনিধি সাংবাদিক আব্দুল হাকিম শিমুল হত্যা মামলার এজাহারভুক্ত আসামি দুলাল হোসেনকে চারদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

বুধবার (১৫ মার্চ) দুপুরে দুলালকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চেয়ে সিনিয়র জুডিসিয়াল ম্যজিস্ট্রেট আদালতে আবেদন করে মামলার তদন্তকারী কর্মকর্তা মনিরুল ইসলাম। শুনানি শেষে আদালত ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মনিরুল ইসলাম বিকেলে এ তথ্য নিশ্চিত করে জানান, গত ২ মার্চ রাতে গোপন সংবাদের ভিত্তিতে সাংবাদিক শিমুল হত্যা মামলার অন্যতম আসামি দুলালকে পাবনা জেলার ভাঙ্গুড়া থেকে গ্রেপ্তার করে পুলিশ। দুলাল শাহজাদপুর পৌরসভার বাড়াবিল গ্রামের ইসমাইলের পুত্র।

গত ২ ফেব্রুয়ারি শাহজাদপুরে ছাত্রলীগ ও মেয়র গ্রুপের সংঘর্ষ চলাকালে দৈনিক সমকালের শাহজাদপুর প্রতিনিধি আব্দুল হাকিম শিমুল গুলিবিদ্ধ হন। আহত অবস্থায় প্রথমে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে পরের দিন তাকে ঢাকা নেয়ার পথে যমুনা সেতু পশ্চিম সংযোগ সড়কে তার মৃত্যু হয়।

এ ঘটনায় শিমুলের স্ত্রী নুরুন্নাহার বাদী হয়ে শাহজাদপুর পৌর মেয়র মিরুকে প্রধান আসামি করে ১৮জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ২০/২৫জনকে আসামি করে শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এই মামলায় দুলাল এজাহারভুক্ত আসামি ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!