• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সাতক্ষীরায় জামায়াত শিবিরের ৫১ জনসহ গ্রেফতার ৭৯


সাতক্ষীরা প্রতিনিধি জুলাই ২৫, ২০১৭, ১২:৩৪ পিএম
সাতক্ষীরায় জামায়াত শিবিরের ৫১ জনসহ গ্রেফতার ৭৯

প্রতীকী ছবি।

সাতক্ষীরা: জেলাব্যাপী পুলিশের বিশেষ অভিযানে নাশকতা ও মাদকসহ বিভিন্ন মামলায় জামায়াত-শিবিরের ৫১ জন নেতা-কর্মীসহ ৭৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় ১৩০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৪ জুলাই) বিকাল থেকে আজ মঙ্গলবার সকাল পর্যন্ত জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় এ সময় বেশ কিছু মাদক উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারের পর বিভিন্ন অভিযোগে নতুন আরো ১০টি মামলা দায়ের করা হয়েছে।

গ্রেফতারকৃতদের মধ্যে-সাতক্ষীরা জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি আব্দুস সোবহান মুকুল, কালিগঞ্জ উপজেলা জামায়াতের আমির মুজাহিদ আলী, সেক্রেটারি আব্দুল ওহাব, কালিগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রউফ, মহিলা ভাইস চেয়ারম্যান জয়নব, আশাশুনি উপজেলা ভাইস চেয়ারম্যান শহীদুল ইসলামসহ ৫১ জন নেতা-কর্মী রয়েছে।

প্রত্যাক্ষদর্শীরা জানান, তাদেরকে সাতক্ষীরা জেলা জামায়াতের সিনিয়র নায়েবে আমির মাওলানা রফিকুল ইসলামের জানাযা নামাজ শেষে বাড়ি ফেরার পথে পুলিশ গ্রেপ্তার করে। ওই ঘটনায় সংবাদ সংগ্রহের জন্য সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও বিটিভির জেলা প্রতিনিধি মোজাফফর রহমান এবং বাংলাভিশন টিভি চ্যানেলের জেলা প্রতিনিধি আসাদুজ্জামান থানায় গেলে পুলিশ তাদের সাথে অসৌজন্যমূলক আচরণ করেছে বলে জানান তারা। এ ঘটনায় সাংবাদিকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

পুলিশ জানায়, সাতক্ষীরা সদর থানা থেকে ৬২ জন, কলারোয়া থানা ০৫ জন, তালা থানা ০৪ জন, কালিগঞ্জ থানা ০২ জন, শ্যামনগর থানা ০২ জন, আশাশুনি থানা ০২ জন, দেবহাটা থানা ০১ ও পাটকেলঘাটা থানা থেকে ০১ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান তাদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তাকৃতদের বিরুদ্ধে নাশকতা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!