• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সাধারণ মানুষের স্বার্থেই আ.লীগকে বিজয়ী করতে হবে


মো. আমিনুল ইসলাম, ঝালকাঠি জুলাই ২২, ২০১৭, ০৯:৫৭ এএম
সাধারণ মানুষের স্বার্থেই আ.লীগকে বিজয়ী করতে হবে

ঝালকাঠি: শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার রাস্তাঘাট নির্মাণ, পানি-বিদ্যুৎ-শিক্ষা ব্যবস্থার আমূল পরিবর্তন, চিকিৎসাসেবা সম্প্রসারণসহ মানুষের সব ধরনের চাহিদা পূরণ করে দেশটাকে এগিয়ে নিয়েছে। সাধারণ মানুষের স্বার্থেই আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে ফের আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে।

শুক্রবার (২১ জুলাই) ঝালকাঠির নলছিটিতে ‘বাকেরকাঠি-নলছিটি সড়ক’র সাড়ে আট কিলোমিটার এলাকা পুনঃনির্মাণ কাজের ভিত্তিফলক উন্মোচন করেন এবং এ উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তৃতাকালে এসব কথা বলেন শিল্পমন্ত্রী। সড়ক ও জনপথ অধিদপ্তর প্রায় সাড়ে তিন কোটি টাকা ব্যয়ে এ প্রকল্পটি বাস্তবায়ন করছে।

শিল্পমন্ত্রী বলেন- শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার জন্য আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সচেতন মহলকে সকল মতভেদ ভুলে আওয়ামী লীগের পতাকাতলে ঐক্যবদ্ধ হয়ে এক সাথে কাজ করতে হবে।

নলছিটি উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও নলছিটি পৌরসভার মেয়র তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি সরদার মো. শাহ আলম বক্তৃতা করেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম দুলাল চৌধুরী।

এছাড়া অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিদ্দিকুর রহমান, সালাহ উদ্দিন আহমেদ সালেক ও খান আরিফুর রহমানসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, সড়ক ও জনপথ অধিদফতরের নির্বাহী প্রকৌশলী খোন্দকার গোলাম মোস্তফা ও উপ-বিভাগীয় প্রকৌশলী শেখ নাবিল হোসেন এবং নলছিটি উপজেলা নির্বাহী আফিসার মো. আশ্রাফুল ইসলামসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!