• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সাবেক জেলারসহ ৪ জনের বিরুদ্ধে পরোয়ানা


মেহেরপুর প্রতিনিধি নভেম্বর ২৮, ২০১৬, ০৬:০০ পিএম
সাবেক জেলারসহ ৪ জনের বিরুদ্ধে পরোয়ানা

মেহেরপুর জেলা কারাগারের সদ্য সাবেক জেলার আক্তার হোসেনসহ তিন কারারক্ষীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার নির্দেশ দিয়েছেন মেহেরপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। বন্দি নির্যাতন ও অনিয়ম-দুর্নীতির অভিযোগে দায়ের করা একটি মামলায় আজ সোমবার (২৮ নভেম্বর) দুপুরে ওই আদেশ দেন আদালত।

মেহেরপুর জেলা কারাগারের কয়েদি শাহি মিয়ার ভাই শহরের মল্লিক পাড়ার মনিরুল ইসলাম গত ১৩ অক্টোবর জেলার আক্তার হোসেন, কারারক্ষি আলামিন হোসেন, সোলাইমান হোসেন ও মামুন হোসেনের নামে মামলাটি দায়ের করেন। শাহিকে জেলা কারাগারের অভ্যন্তরে মারধরসহ অনিয়ম ও দুর্নীতির অভিযোগে দায়ের করা মামলাটি তদন্ত করেন মেহেরপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারক মো. ছানাউল্ল্যাহ নিজেই।

বাদি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট এহাল উদ্দীন মনা জানান, বিজ্ঞ বিচারক বাদি, স্বাক্ষী ও আসামিদের জবানবন্দি গ্রহণ করেন। জেলার আখতার হোসেনসহ তিন কারারক্ষীকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করতে তিনি পুলিশকে নির্দেশ দিয়েছেন।

প্রসঙ্গত, মেহেরপুর জেলা কারাগারের অভ্যন্তরে বন্দি নির্যাতন ও অনিয়ম-দুর্নীতির অভিযোগে জেলার আখতার হোসনকে যশোর কেন্দ্রীয় কারাগারে বদলি করেছে কর্তৃপক্ষ।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!