• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সাড়ে তিন মণ গাঁজাসহ আ.লীগ নেতা আটক!


ময়মনসিংহ প্রতিনিধি মার্চ ১৮, ২০১৮, ০৮:২৬ পিএম
সাড়ে তিন মণ গাঁজাসহ আ.লীগ নেতা আটক!

ময়মনসিংহ: সাড়ে তিন মণ গাঁজাসহ বাবুল মিয়া (৩২) নামের এক আওয়ামী লীগ নেতা ও তার দুই সহযোগীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও মুক্তাগাছা থানা পুলিশ। আটক অন্য দুই সহযোগী হচ্ছেন- সুরুজ মিয়া (৪২) ও কাওছার আলী (২২)।

বাবুল মিয়া মুক্তাগাছা থানার ৬ নং মানকন ইউনিয়নের ইউপি সদস্য ও ওই ওয়ার্ডের আ.লীগের সাধারণ সম্পাদক। আটকদের বিরুদ্ধে মুক্তাগাছা থানা ও ডিবি পুলিশ মাদকদ্রব্য আইনে দুটি মামলা করেছে।

শনিবার (১৭ মার্চ) সন্ধ্যার পর তাদের হাতেনাতে আটক করলেও রোববার (১৮ মার্চ) দুপুরে জেলা পুলিশের মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, শনিবার (১৭ মার্চ) সন্ধ্যা পৌনে ৭টার দিকে ডিবির একটি দল উপজেলার বাদে মাঝিরা এলাকায় বাবুলের বাড়িতে অভিযান চালিয়ে ৬০ কেজি গাঁজা উদ্ধার করে। এসময় তাকে হাতেনাতে গ্রেপ্তার করে ডিবি।

তিনি আরো বলেন, মুক্তাগাছা থানার ওসি আলী আহম্মেদ মোল্লা গোপন সূত্রে জানতে পারে বাবুলের সহযোগীদের বাড়িতেও গাঁজার চালান রয়েছে। পরে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সুরুজ আলী ও কাওছার আলীর বাড়িতে অভিযান চালিয়ে ৮০ কেজি গাঁজা উদ্ধারসহ তাদের আটক করেন। এসময় গাঁজা বহন কাজে ব্যবহৃত একটি পিকআপও জব্দ করা হয়।

উদ্ধার করা গাঁজার বাজার মূল্য ৩০ লাখ টাকা বলে জানিয়েছেন পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!