• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সিনিয়রদের উপস্থিতিতে শাকিব-খোকনের দ্বন্দ্বের অবসান


বিনোদন প্রতিবেদক এপ্রিল ৩০, ২০১৭, ০৭:৪১ পিএম
সিনিয়রদের উপস্থিতিতে শাকিব-খোকনের দ্বন্দ্বের অবসান

ঢাকা: শাকিবকে নিষিদ্ধ করার বিষয়টি নিয়ে গত দুদিন ধরেই শিল্পী, পরিচালক ও প্রযোজকদের মধ্যে বিরাজমান উত্তেজনার অবসান হলো। এফডিসিতে চিত্রনায়ক আলমগীর ও সোহেল রানার উপস্থিতিতে চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব নির্মাতা বদিউল আলম খোকন ও শাকিব খানের দ্বন্দ্বের নিরসন হয়েছে।

রোববার (৩০ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ছ’টার দিকে এফডিসির পরিচালক সমিতির সভা কক্ষে সমিতির নেতাদের সঙ্গে বৈঠক করেন শাকিব। বৈঠক শেষে সেখানে উপস্থিত সাংবাদিকদের সামনে চলচ্চিত্র নির্মাতা বদিউল আলমের সঙ্গে কোলাকুলিও করেন শাকিব।

এর আগে এফডিসিতে আসেন শাকিব খান, সেখানে তার সঙ্গে প্রথমে কথা বলেন চিত্রনায়ক আলমগীর ও সোহেল রানা। শাকিবের সঙ্গে কথা বলার পর আলমগীর ও সোহেল রানাকে পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলমের সঙ্গে কথা বলতে দেখা যায়। তারপরেই শাকিব ও খোকন পরস্পরের ভুলের জন্য দুঃখপ্রকাশ করেন।

উল্লেখ্য, গেল শনিবার (২৯ এপ্রিল) বিকেলে এফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিতে চলচ্চিত্র সংশ্লিষ্ট বেশ কয়েকটি সংগঠনের যৌথ এক সভা অনুষ্ঠিত হয়। সেখানেই চলচ্চিত্রের সকল সমিতির নেতাদের উপস্থিতিতে শাকিব খানকে অনির্দিষ্টকালের জন্য বাংলা চলচ্চিত্র থেকে নিষিদ্ধ করা হয়।

চলচ্চিত্র পরিচালক সমিতি ছাড়াও এসময় শাকিবকে নিষিদ্ধ করতে একমত পোষণ করে চলচ্চিত্র গ্রাহক সংস্থা, ফিল্ম এডিটরস গিল্ড, চলচ্চিত্র ফাইট ডিরেক্টরস অ্যাসোসিয়েশন, চলচ্চিত্র নৃত্য পরিচালক সমিতি, চলচ্চিত্র স্থিরচিত্রগ্রাহক সমিতি, চলচ্চিত্র উৎপাদন ব্যবস্থাপক সমিতি, চলচ্চিত্র উৎপাদন সহকারী ব্যবস্থাপক সমিতি, চলচ্চিত্র অঙ্গসজ্জা সমিতি, চলচ্চিত্র রূপসজ্জাকর সমিতি, চলচ্চিত্র লেখক সমিতি।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!