• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা


সিরাজগঞ্জ প্রতিনিধি জুন ১৬, ২০১৭, ১১:০৩ এএম
সিরাজগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা

সিরাজগঞ্জ: জেলার কামারখন্দে ইউপি নির্বাচনে সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতার জের ধরে লাল চান মন্ডল (৪০) নামে যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে।  

বৃহস্পতিবার (১৫ জুন) রাতে কামারখন্দ-উল্লাপাড়া আঞ্চলিক সড়কের বড়বাগড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত লাল চান মন্ডল (৪০) উপজেলার কর্ণসূতি গ্রামের ঠান্ডু মন্ডলের ছেলে।

হাসপাতালে আসা নিহতের বাবা ঠান্ডু মন্ডল অভিযোগ করে বলেন, গত ইউপি নির্বাচনে সদস্য পদে প্রতিদ্বন্ধিতা করা নিয়ে স্থানীয় সালাম ও আমার শ্যালকের ছেলে বুদ্দুর মধ্যে দ্বন্ধ হয়। মাস-দুয়েক আগে সালামের সমর্থিতরা তার ছেলে লাল চান মন্ডলকে মারপিট করে। পরে তার ছেলের পক্ষের লোকেরাও সালামের সমর্থকদের মারপিট করে।

এ দ্বন্দ্বের পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে বাড়ি ফেরার পথে লাল চানকে একা পেয়ে প্রতিপক্ষ সালাম, নয়ন ও নিরবসহ বেশ কয়েকজন মিলে কুপিয়ে গুরুতর আহত করে তাকে রাস্তার পাশের ক্ষেতের মধ্যে ফেলে রেখে যায়। স্থানীয়রা আশংকাজনক অবস্থায় সেখান থেকে হাসপাতালে আনার পথে লাল চানের মৃত্যু হয়।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাসুদেব সিনহা এ তথ্য নিশ্চিত করে জানান, নিহতের লাশ সদর হাসপাতাল মর্গে রয়েছে। ইতোমধ্যেই ঘটনার সাথে জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!