• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সেনবাগে জঙ্গি বিরোধী গণস্বাক্ষর অভিযান


নোয়াখালীর প্রতিনিধি  ফেব্রুয়ারি ১৮, ২০১৮, ১০:৫২ এএম
সেনবাগে জঙ্গি বিরোধী গণস্বাক্ষর অভিযান

নোয়াখালী: জেলার সেনবাগে মানবতাবিরোধী, সন্ত্রাস ও জঙ্গি বিরোধী এক সভা এবং গণস্বাক্ষর কর্মসূচি গতকাল শনিবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নোয়াখালী সেনবাগে অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে শনিবার সন্ধ্যায় সেনবাগের জেলা পরিষদ সুপার মার্কেটের সামনে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কামিটির উদ্যোগে আয়োজিত ও সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্জ জাফর আহম্মদ চৌধুরীর সভাপতিত্বে ও আবু  তৈয়বের সঞ্চালনায় অনুষ্ঠিত ওই সভায় প্রধান অতিথি ছিলেন-বাংলাদেশ অর্থনীতি সমিতি সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ব্যাংকের পরিচালক ড. জামালউদ্দিন আহমেদ এফসিএ। 

বিশেষ অতিথি ছিলেন, মুক্তিযোদ্ধা সন্তান জাহাঙ্গীর আলম মহিলা কলেজে প্রতিষ্ঠাতা ও সানজী গ্রুপের চেয়ারম্যান এবং মেঘনা ব্যাংকের ডিরেক্টর লায়ন জাহাঙ্গীর আলম মানিক, সেনবাগ পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু জাফর টিপু, অর্জুনতলা ইউয়িনের চেয়ারম্যান আবদুল ওহাব, মুক্তিযোদ্ধা আবুল কালাম কমান্ডার, মুক্তিযোদ্ধা সোলেমান বাহার, সেনবাগ বাজার কমিটির সভাপতি আমান উল্লাহ, সেনবাগ পৌর যুবলীগ সেক্রেটারী দিদারুল আলম, কাদরা ইউনিয়ন যুবলীগ সভাপতি সামছুউদ্দিন টিটু, যুবলীগ নেতা আশ্রাফুল আলম রানা, উপজেলা ছাত্রলীগের সাবেক সেক্রেটারী এসরান হোসেন বাবু প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!