• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সোনিয়া হত্যা মামলায় আটক ২


মুন্সীগঞ্জ প্রতিনিধি এপ্রিল ২৪, ২০১৭, ০৯:৪২ পিএম
সোনিয়া হত্যা মামলায় আটক ২

প্রতীকী ছবি

মুন্সীগঞ্জ: জেলার গজারিয়া উপজেলার বালুয়াকান্দি গ্রামের শহিদ উল্লার মেয়ে এইচ.এস.সি পরীক্ষার্থী আলোচিত সোনিয়া হত্যা মামলায় দুই সন্দেহভাজনকে আটক করেছে পুলিশ। তবে মামলায় তদন্তের স্বার্থে আটককৃতদের নাম প্রকাশ করা হয়নি।

এদিকে বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও স্থানীয় সংসদ সদস্য এড.মৃণাল কান্তি দাস স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে সোমবার (২৪ এপ্রিল) বিকেল ৩টার দিকে সোনিয়ার বাড়িতে যান।

তিনি সোনিয়ার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান ও ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার আশ্বাস দেন। এ সময় তিনি মামলায় পরিচালনার ব্যয়ভার গ্রহণের আশ্বাস দেন।

তিনি বলেন, এই ঘটনায় জড়িতরা যত প্রভাবশালী হোক না কেন তাদের ছাড় দেয়া হবে। তাদের উপযুক্ত শাস্তি নিশ্চিত করতে হবে, যাতে আর কোন মেয়েকে অকালে মৃত্যুর কোলে ঢলে পড়তে না হয়।

পুলিশ সুপার জায়দুল আলম জানান, জেলা পুলিশ সন্দেহভাজন হিসেবে দুইজনকে আটক করেছে। তদন্ত করে বিস্তারিত বলা যাবে। তারা এই ঘটনার সঙ্গে প্রকৃত জড়িত কিনা তা তদন্তের পর বলা যাবে।

গত ১৭ এপ্রিল সকালে ঘরের পাশে কলপাড়ে এইচ.এস.সি পরীক্ষার্থী ছনিয়াকে কে বা কারা তার শরীরে দাহ্য পদার্থ ঢেলে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়। এতে তার শরীরের প্রায় ৮০ ভাগ পুড়ে যায়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ৪ দিন চিকিৎসাধীন থাকার পর গত ২০ এপ্রিল রাত ২টার দিকে মারা যায় সোনিয়া।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

দুর্বৃত্তের আগুনে দগ্ধ এসএসসি পরীক্ষার্থী নিহত

Wordbridge School
Link copied!