• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সোহমকে ছেড়ে শাকিবে ‘ভরসা’ রাখলেন শুভশ্রী


বিনোদন প্রতিবেদক মে ২৪, ২০১৭, ০৪:২৪ পিএম
সোহমকে ছেড়ে শাকিবে ‘ভরসা’ রাখলেন শুভশ্রী

ঢাকা: কে না জানে, কলকাতার তুমুল জনপ্রিয় নির্মাতাদের একজন রবি কিনাগী। তার সিনেমা মানেই সুপার হিট! অথচ এই নির্মাতার ছবিতে কাজ করার সুযোগ পেয়েও স্বেচ্ছায় সেই ছবি থেকে নিজেকে সরিয়ে নিলেন জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী। আর সেটা কেনো জানেন? কারণ বাংলাদেশের একমাত্র সুপারস্টার শাকিব খানের জন্যেই! শুনে খটকা লাগছে? 

হ্যাঁ। শুধুমাত্র শাকিব খানের জন্যই রবি কিনাগীর মতোন তারকা নির্মাতার ছবি থেকে নিজেকে সরিয়ে নিলেন শুভশ্রী। শুধু তাই না, এই ছবিতে তার বিপরীতে অভিনয় করার কথা চিত্রনায়ক সোহমের। অথচ শাকিব খানের সঙ্গে নতুন সিনেমায় অভিনয়ের বিষয়টিকে বেশী গুরত্বপূর্ণ মনে করে রবি কিনাগি ও সোহমের সঙ্গে ছবিটি হাত ছাড়া করলেন তিনি।

শাকিব খানের সঙ্গে এখন পর্যন্ত কোনো সিনেমায় মুক্তি পায়নি চিত্রনায়িকা শুভশ্রীর, যদিও এরইমধ্যে শাকিবের সঙ্গে ‘নবাব’ নামের একটি সিনেমা সম্পন্ন করেছেন। আসছে ঈদে মুক্তি পাবে ছবিটি। কিন্তু তারপরও শাকিবেই ভরসা রাখলেন তিনি। মনে করা হচ্ছে, শাকিব খান অভিনীত গেল বছরে এসকে মুভিজ ও জাজ মাল্টিমিডিয়ার যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’ বাংলাদেশ ও কলকাতায় ব্যাপক সাফল্য অর্জন করে। বিশেষ করে বক্স অফিসে দুর্দান্তভাবে হিট করে। শুধু তাই না, বিগত কয়েক বছরের মধ্যে সবচেয়ে বেশী আয় করা ছবির তালিকায় নাম লেখায় ছবিটি। আর এই কারণেই কলকাতার প্রযোজক, নির্মাতা ও অভিনেত্রীদের কাছে শাকিব খান অতি গুরুত্বপূর্ণ। আর সে কারণেই হয়তো শুভশ্রীও রবি কিনাগি ও সোহমের সঙ্গে সিনেমাটি ছেড়ে শাকিবের ছবিতে নাম লেখালেন। 

২৩ মে মঙ্গলবার দুপুরে এসকে মুভিজের নতুন ছবি ‘চালবাজ’-এর মহরত অনুষ্ঠিত হয়। যৌথ প্রযোজনার এই ছবিতেই শুভশ্রীর বিপরীতে দেখা যাবে দেশের সুপারস্টার শাকিবকে। যে ছবির জন্য রবি কিনাগী ও সোহমকে ছেড়ে এলেন শুভশ্রী। কারণ একই সময়ে এই দুটো সিনেমার শ্যুটিং শুরু হবে। তাই শুভশ্রীর সামনে দুটো সিনেমা থেকে একটি বেছে নেয়ার অপশন থাকে। আর শুভশ্রীও সোজা শাকিবের ছবিটিই বেছে নিলেন। এ সম্পর্কে কলকাতার গণমাধ্যমে শুভশ্রী বলেন, দুটো ছবির ডেট মেলাতে পারলাম না। তাই একটা ছাড়তেই হলো।’   

অন্যদিকে ‘চালবাজ’-এর মহরত অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি শাকিব খান। তিনি এখন ‘রংবাজ’ নামের একটি সিনেমার শ্যুটিং নিয়ে বুবলির সঙ্গে পাবনায় আছেন। শাকিব না থাকলেও শুভশ্রী মনে রেখেছেন তাকে। তাইতো মহরতের দিন ফেসবুকে একটি ছবি পোস্ট করে লিখেছেন, মিসিং মাই হিরো শাকিব খান!

এসকে মুভিজের পরের ছবিতে শাকিব খানের অভিনয়ের বিষয়টি নিশ্চিত হয়েছে আগেই। তবে এই ছবিটির প্রযোজনাতেও বাংলাদেশ অংশ থেকে কারা করছেন সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি এখনো। আসছে জুন মাসের তৃতীয় সপ্তাহ থেকে লন্ডনে শুরু হবে ছবিটির কাজ। আসছে ঈদুল আযহায় মুক্তি পাবে ছবিটি।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!