• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

স্বামীকে আটকে স্কুলের ভেতর শিক্ষিকাকে গণধর্ষণ!


বরগুনা প্রতিনিধি আগস্ট ১৮, ২০১৭, ০৪:৪০ পিএম
স্বামীকে আটকে স্কুলের ভেতর শিক্ষিকাকে গণধর্ষণ!

প্রতীকী ছবি

বরগুনা: জেলার বেতাগী উপজেলায় স্বামী স্কুলের একটি কক্ষের মধ্যে আটকে রেখে শিক্ষিকাকে দলবেঁধে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। পরে এ ঘটনায় ছয় যুবকের বিরূদ্ধে থানায় মামলা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ আগষ্ট) সকালে উপজেলার হোসনাবাদ ইউনিয়নের করুণা এলাকার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

মামলার আসামিরা হলো- উপজেলার হোসনাবাদ ইউনিয়নের কদমতলা গ্রামের হিরন বিশ্বাসের ছেলে সুমন বিশ্বাস (৩৫), আব্দুল বারেক মিয়ার ছেলে রাসেল (২৪), আব্দুল কুদ্দুস কাজীর ছেলে সুমন কাজী (৩০), সুলতান হোসেনের ছেলে রবিউল (১৮), আবদুর রহমানের ছেলে হাসান (২৫) ও আবদুর রহমান হাওলাদারের ছেলে জুয়েল (৩০)।

মামলার বিবরণে জানা যায়, ভারতের পূর্ব মোদেনীপুর জেলার নন্দী গ্রামের এক বাসিন্দার সঙ্গে এক বছর আগে হিন্দু ধর্মাবলম্বী ওই শিক্ষিকার বিয়ে হয়। বৃহস্পতিবার (১৭ আগষ্ট) বিকেলে ছুটির পরে স্কুলে বসে স্বামীর সঙ্গে গল্প করছিলেন তিনি। এ সময় ওই ছয় যুবক স্কুলে ঢুকতে চাইলে তিনি ও তার স্বামী ভয় পেয়ে স্কুলের প্রধান ফটকে তালা লাগিয়ে দেন।

পরে আসামিরা তালা ভেঙে ভেতরে ঢুকে ওই শিক্ষিকার স্বামীকে মারধর করে স্কুলের একটি কক্ষে আটকে রাখে। পরে আরেকটি কক্ষে ওই শিক্ষিকাকে দলবেঁধে ধর্ষণ করে পালিয়ে যায় ওই যুবকরা।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন-অর-রশিদ জানান, ওই ঘটনায় বৃহস্পতিবার রাত ১১টার দিকে ওই শিক্ষিকা বাদী হয়ে থানায় মামলা করেন। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ওই শিক্ষিকাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য শুক্রবার (১৮ আগষ্ট) সকালে বরগুনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম।

Wordbridge School
Link copied!