• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

স্বামীর কাছে স্ত্রীর অনৈতিক সম্পর্ক ফাঁস, অতঃপর....


খুলনা ব্যুরো ডিসেম্বর ১৫, ২০১৭, ০৯:৩৩ পিএম
স্বামীর কাছে স্ত্রীর অনৈতিক সম্পর্ক ফাঁস, অতঃপর....

প্রতীকী ছবি

খুলনা: স্কুল শিক্ষিকার সঙ্গে অনৈতিক কর্মকাণ্ডে লিপ্ত থাকার সময় হাতেনাতে আটক করা হয়েছে এক সহকারী শিক্ষা কর্মকর্তাকে।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) রাতে ওই শিক্ষা কর্মকর্তাসহ স্কুল শিক্ষিকাকে নিজ বাসা থেকে আটক করা হয়। এ ঘটনায় ওই শিক্ষিকার স্বামী অভিযুক্ত দুজনকে আসামি করে একটি মামলা করেছেন।

অভিযুক্তরা হলো- খুলনা সদর থানার সহকারী শিক্ষা কর্মকর্তা (প্রাথমিক) এবং নগরীর পশ্চিম টুটপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা।

মামলার তদন্ত কর্মকর্তা ও খুলনা থানার এসআই সুব্রত কুমার বাড়ই বলেন, বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) রাতে ওই শিক্ষিকার স্বামী ঢাকা যাওয়ার জন্য বাসা থেকে বের হন। কিন্তু তিনি ঢাকা না গিয়ে রাত ৯টার দিকে পুনরায় বাসায় ফিরে দেখতে পান তার স্ত্রী এবং সহকারী শিক্ষা কর্মকর্তা অসামাজিক কর্মকাণ্ডে লিপ্ত রয়েছেন। এ অবস্থায় তিনি এলাকাবাসীর সহযোগিতায় তাদের আটক করে পুলিশে সোপর্দ করেন।
 
জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রমেন্দ্রনাথ পোদ্দার ওই দুজনের আটকের কথা স্বীকার করে বলেন, শুক্রবার (১৫ ডিসেম্বর) সকালে তিনি বিষয়টি শুনেছেন। কিন্তু অফিস বন্ধ থাকায় তাদের বিরুদ্ধে আপাতত কোনো পদক্ষেপ গ্রহণ করা যাচ্ছে না।

তবে অফিস খুললে রোববার (১৮ ডিসেম্বর) তাদের সাময়িকভাবে বরখাস্ত করা হবে। এরপর বিধি অনুযায়ী অন্যান্য পদক্ষেপ গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!