• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের আলিশার


বিনোদন ডেস্ক আগস্ট ২৬, ২০১৬, ০৭:২২ পিএম
স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের আলিশার

বলিউডের মডেল-অভিনেত্রী আলিশা খান নিজের স্বামী প্রযোজক লভ কাপুরের হেনস্তার শিকার হয়েছেন। এ কারণে উত্তরপ্রদেশের গাজিয়াবাদ থানায় স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তিনি। মাস দুয়েক আগে নিজের মা এবং ভাইয়ের বিরুদ্ধেও হেনস্তার অভিযোগ করে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন আলিশা।

এবার স্বামীর বিরুদ্ধে অভিযোগ করে সংবাদের শিরোনাম হলেন। অভিযোগে আলিশা জানিয়েছেন, মদ্যপ অবস্থায় তাকে এক রেস্তোরাঁয় হেনস্তা করেন তার স্বামী। এরপর সেখানেই তাকে একলা ফেলে চলে আসেন লভ।

গাজিয়াবাদ শহর যিনি পত্তন করেন, সেই ওয়াজির গাজিউদ্দিনের বংশধর আলিশা বর্তমানে নিজের পরিবারের থেকেও একেবারে বিচ্ছিন্ন রয়েছেন। গত জুনে, নিজের সাবেক প্রেমিকের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ জানানোর ‘অপরাধে’ তার মা আর ভাই তাকে বাড়ি থেকে বের করে দিয়েছিলেন বলে পুলিশের কাছে অভিযোগ জানান আলিশা।

এরপর কিছুদিন কখনো দিল্লির পথে পথে ঘুরছেন, কখনো বা রাত কাটাতে কোনো মন্দিরের বারান্দায় আশ্রয় নিয়েছেন। এরপরই নিজের দীর্ঘদিনের বন্ধু প্রযোজক লভ কাপুরকে বিয়ে করেন আলিশা। বিয়ে করার জন্য ধর্মান্তরিতও হয়েছেন তিনি। গাজিয়াবাদের ক্রসিং রিপাবলিকে একটি ফ্ল্যাটে থাকেন আলিশা এবং লভ। বিয়ের পরই শুরু হয় দাম্পত্য কলহ। যার জেরে লভ বিবাহ বিচ্ছেদের দাবি তুললেও আলিশা তাদের সম্পর্কটাকে বাঁচিয়ে রাখতে চান বলেই দাবি করেছেন। তাই লভের বিরুদ্ধে হেনস্তার অভিযোগে পুলিশের দ্বারস্থ হলেও বিষয়টিকে আদালত পর্যন্ত নিয়ে যেতে চাইছেন না নায়িকা।

আলিশার পরবর্তী ছবি ‘আয়না’ এই মুহূর্তে মুক্তির অপেক্ষায় রয়েছে। কিছুদিন আগেই মুক্তি পাওয়া ‘মাই হাজব্যান্ড'স ওয়াইফ’ ছবিতে তিনি মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। এ ছাড়া বেশকিছু মিউজিক ভিডিওতেও কাজ করেছেন আলিশা।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!