• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সড়ক দুর্ঘটনায় মা-সন্তানসহ তিনজন নিহত


চুয়াডাঙ্গা প্রতিনিধি ডিসেম্বর ২৩, ২০১৬, ০৫:৪৩ পিএম
সড়ক দুর্ঘটনায় মা-সন্তানসহ তিনজন নিহত

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জয়রামপুরে ট্রাকের ধাক্কায় একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। শুক্রবার (২৩ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।  নিহতরা হলেন- দামুড়হুদা উপজেলার দশমী পাড়ার জাকিরুল ইসলামের স্ত্রী নাসরিন আক্তার (২৭), তাঁর শিশুপুত্র নামজুন ইসলাম নীরব (৭ মাস) মেহেরপুর জেলার মহাজনপুর গ্রামের মোকাম আলীর ছেলে সাহেব আলী (৩২) । এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেল চালক নিহত নাসরিনের বড়ভাই জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে জাহিদুল ইসলাম।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ জানান, জাহিদুল তাঁর বোন, ভাগ্নে ও চাচাত ভাইকে নিয়ে জীবননগর আন্দুলবাড়ীয়ার নিজ বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হন। দামুড়হুদা উপজেলার জয়রামপুরে পৌঁছালে পেছন দিক দিয়ে একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তিনজন নিহত হন। উত্তেজিত জনতা ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয়। চুয়াডাঙ্গা-যশোর মহাসড়ক প্রায় ৪০ মিনিট অবরোধ করে রাখে। দর্শনা ফায়ার ব্রিগ্রেড ঘটনাস্থলে এসে হতাহতদের উদ্ধার ও ট্রাকের আগুন নিয়ন্ত্রণে আনে।

আশংকাজনক অবস্থায় জাহিদুলকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আওরিয়ার রহমান জানিয়েছেন তাঁকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য পাঠানোর কথা বলা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!