• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সড়কে গাছ ফেলে বাস ডাকাতি


মেহেরপুর প্রতিনিধি মার্চ ১৯, ২০১৭, ০১:১৮ পিএম
সড়কে গাছ ফেলে বাস ডাকাতি

ফাইল ছবি

মেহেরপুর: মেহেরপুরের গাংনীতে ফের বাস ডাকাতির ঘটনা ঘটেছে। রোববার (১৯ মার্চ) ভোরের দিকে গাংনী-প্রাগপুর সড়কের গাংনী উপজেলার ব্রজপুর নামক স্থানে ২টি বাস ও ১টি ট্রাকে ডাকাতি সংঘঠিত হয়েছে। অস্ত্রধারী ডাকাতরা বাসযাত্রী ও চালকদের মারধর করে নগদ লক্ষাধিক টাকা ও মোবাইল ফোনসহ প্রায় ৩ লক্ষাধিক টাকার মালামাল ছিনিয়ে নিয়েছে বলে ভুক্তভোগী সূত্রে জানা গেছে।

স্থানীয় ও ভুক্তভোগী সূত্রে জানা গেছে, ঢাকা থেকে মেহেরপুর ফেরার পথে রোববার ভোর ৫টার দিকে ব্রজপুর নামক স্থানে সড়কে গাছ ফেলে যানবাহন আটকে দেয় ডাকাতরা। এ সময় ফাতেমা ও শ্যামলী পরিবনের দুটি বাস, একটি ট্রাক ও পথচারী একজনের কাছ থেকে নগদ টাকা ছিনিয়ে নেয়। এ সময় ফাতেমা পরিবহনের হেলপার মিজানুর রহমান মিজানকে মারধর করে ডাকাতরা। তাকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়।

এদিকে স্থানীয় মসজিদের মোয়াজ্জিম জিয়াউর রহমান ফজরের আযান দিতে মসজিদে যাওয়ার সময় ওই ডাকাতদের কবলে পড়ে। তাকে গাছের সঙ্গে বেঁধে রাখা হয়। পরিবহন ডাকাতির এক পর্যায়ে স্থানীয় লোকজন খবর পেয়ে প্রতিরোধ গড়ে তুললে ডাকাতরা পালিয়ে যায়।

গাংনী থানার পরিদর্শক (ওসি-তদন্ত) কাফরুজ্জামান বলেন, ওই বাসে তেমন কোন যাত্রী ছিল না। তবে কারা এ ঘটনার সঙ্গে জড়িত তা খুঁজে বের করার চেষ্টা চলছে।

প্রসঙ্গত, গত ৬ মার্চ ভোর রাতে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী উপজেলার আকুবপুর নামক স্থানে বাস ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা মেহেরপুর পৌর কলেজের শিক্ষা সফরের ৫টি বাসে ডাকাতি করে নগদ টাকা, সোনার গয়না ও মোবাইল ফোনসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল লুটে নেয়। এ ঘটনায় সন্দেহভাজন ৪ জনকে গ্রেপ্তার করে পুলিশ। তারা এখন জেলহাজতে রয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!