• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

হঠাৎ থেমে গেল ‘শাহেনশাহ’, বিশ্রামে শাকিব


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ১১, ২০১৮, ০৩:৪৬ পিএম
হঠাৎ থেমে গেল ‘শাহেনশাহ’, বিশ্রামে শাকিব

‘শাহেনশাহ’ সিনেমার মহরতে শাকিব খান ও সহ-শিল্পীরা

ঢাকা: হঠাৎ থেমে গেল শাপলা মিডিয়ার আলোচিত সিনেমা ‘শাহেনশাহ’র শুটিং। সঙ্গত কারণে বিশ্রামে রয়েছেন সুপারস্টার শাকিব খান। মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) থেকে কক্সবাজারে শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু শেষ পর্যন্ত তা হলো না। প্রি-প্রডাকশনের কাজ পুরোপুরি শেষ না হওয়ায় আপাতত পিছিয়ে গেছে এর শুটিং।

মঙ্গলবার সকালে এমনটা জানান ‘শাহেনশাহ’ ছবির পরিচালক শামীম আহমেদ রনি। তিনি বলেন, সবকিছু ঠিক থাকলে ১৭ সেপ্টেম্বর থেকে কক্সবাজার শুরু হবে শাহেনশাহ ছবির শুটিং। সেখানে টানা শুটিংয়ের মাধ্যমে এ ছবির সিংহভাগ কাজ শেষ হবে।

পরিচালক রনি বলেন, প্রি-প্রডাকশনে কাজ বাকি আছে। এছাড়া শাকিব খান বর্তমানে বিশ্রামে আছেন। সবদিক বিবেচনা করে ‘শাহেনশাহ’ ছবির শুটিং পিছিয়েছি।

গেল ৫ সেপ্টম্বর রাজধানীর একটি পাঁচতারা হোটেলে জাঁকজমক করে অনুষ্ঠিত হয় ‘শাহেনশাহ’ ছবির শুটিং। ছবির পরিচালক শামীম আহমে রনি জানান, ‘শাহেনশাহ’ হবে ভালো গল্পের ছবি। ভালো বাজেটের ছবি।

‘শাহেনশাহে’র মাধ্যমে পরিচালক রনি দেখাতে চান, বাংলাদেশেও কোয়ালিফুল ছবি নির্মাণ করা সম্ভব। এই ছবিতে শাকিব খানের সঙ্গে থাকছেন দুই নায়িকা। একজন নুসরাত ফারিয়া, আরেকজন নবাগত রোদেলা জান্নাত। আরও থাকবেন মিশা সওদাগর এবং প্রবীণ জনপ্রিয় কয়েকজন বাংলাদেশি তারকা।

‘শাহেনশাহ’ প্রযোজনা করছে শাপলা মিডিয়া। ছবির ডিজিটাল কনটেন্ট পার্টনার হিসেবে থাকছেন লাইভ টেকনোলজিস।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!