• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

হৃতিকের জন্য ইয়ামির মনে কষ্ট


বিনোদন ডেস্ক অক্টোবর ২১, ২০১৭, ১১:৪৯ এএম
হৃতিকের জন্য ইয়ামির মনে কষ্ট

ঢাকা: হৃত্বিক রোশন ও ইয়ামি গৌতম অভিনীত ছবি 'কাবিল' মুক্তি পেয়েছে চলতি বছরের শুরুতে। হৃতিক-ইয়ামি জুটির প্রথম ছবি এটি। বক্স অফিসেও দারুণ সাফল্য পায় ‘কাবিল’। ছবিটি বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতমের কেরিয়ারের মাইলস্টোনও বটে। ‘কাবিল’-এর সাফল্যের পর হৃতিক রোশনের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন নায়িকা। তার প্রমাণ পাওয়া গিয়েছিল কয়েকদিন আগেই।

প্রায় এক বছর ধরে চলছে কঙ্গনা রানাওয়াত-হৃতিক রোশন বিতর্ক। হৃতিক-কঙ্গনা যখন একে অপরের দিকে প্রকাশ্যে কাদা ছোঁড়াছুঁড়িতে ব্যস্ত, তখনই বলিউড সুপারস্টারের পাশে দাঁড়ান ইয়ামি। হৃতিককে সমর্থন করে ইয়া লম্বা একটা পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু এবার সেই হৃতিক রোশনের জন্যই দুঃখ পেলেন নায়িকা। কিন্তু কেন?

সম্প্রতি আর এক বলিউড অভিনেতা টাইগার শ্রফের সঙ্গে নতুন ছবির জন্য নায়িকার নাম ঘোষণা করেছেন হৃতিক রোশন। নায়িকা হিসেবে তাঁরা বেছে নিয়েছেন ‘বেফিকর’ নায়িকা বাণী কাপুরকে। কিন্তু এর সঙ্গে ইয়ামি গৌতমের দুঃখ পাওয়ার কী সম্পর্ক?

সূত্রের খবর, ঠিক যখন হৃতিক রোশন এবং টাইগার শ্রফ তাঁদের ছবির জন্য নায়িকার খোঁজ করছিলেন, তখনই বিতর্কে হৃতিক রোশনের পাশে দাঁড়ান ইয়ামি। হয়তো তিনি ভেবেছিলেন এর ফলে তিনি হৃতিকের পরের ছবিতে সুযোগ পাবেন। কিন্তু কোথায় কী? ইয়ামির মনে দুঃখ দিয়ে বাণী কাপুরের নাম নায়িকার চরিত্রের জন্য ঘোষণা করে দেন ‘কাবিল’ অভিনেতা।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!