• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

২০ দলীয় জোটের মনোনয়ন প্রত্যাশী ড. ফরিদুজ্জামান ফরহাদ


ফরহাদ খান, নড়াইল অক্টোবর ৯, ২০১৮, ০২:৩৪ পিএম
২০ দলীয় জোটের মনোনয়ন প্রত্যাশী ড. ফরিদুজ্জামান ফরহাদ

ডক্টর ফরিদুজ্জামান ফরহাদ

নড়াইল : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নড়াইল-২ আসনে ২০ দলীয় জোটের মনোনয়ন প্রত্যাশী ডক্টর ফরিদুজ্জামান ফরহাদ ব্যাপক প্রচার-প্রচারণা ও গণসংযোগ শুরু করেছেন। ইতিমধ্যে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে নির্বাচনী এলাকায় বিভিন্ন পেশার মানুষের সঙ্গে মতবিনিময়সহ গণসংযোগ করেছেন ২০ দলীয় জোটের শীর্ষ নেতা ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ফরিদুজ্জামান ফরহাদ। এ ছাড়া বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারামুক্তিসহ জোটের আন্দোলন-সংগ্রামে ভূমিকা রেখে চলেছেন তিনি।

দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন পেশার মানুষ জানান, ফরিদুজ্জামান ফরহাদ নড়াইলে ২০ দলীয় জোটের নেতা-কর্মীদের খোঁজ-খবর রাখার পাশাপশি কেন্দ্রীয়ভাবেও জোটে ভূমিকা রাখছেন। পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে এলাকায় তার সুনাম রয়েছে। ২০ দলীয় জোটের প্রার্থী হিসেবে নড়াইল-২ আসনে ফরিদুজ্জামান ফরহাদকে দলীয় মনোনয়ন দেয়ার আহবান জানান তারা। এ লক্ষ্যে গত ২৯ সেপ্টেম্বরসহ বিভিন্ন সময়ে নির্বাচনী এলাকায় দলীয় নেতাকর্মী এবং বিভিন্ন পেশার মানুষের সঙ্গে মতবিনিময় করেন জোটের শীর্ষ নেতা ফরিদুজ্জামান ফরহাদ।

এনপিপির কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ফরিদুজ্জামান ফরহাদ বলেন, আমি দীর্ঘদিন ধরে নড়াইলবাসীর সুখ-দুঃখের পাশে আছি। ২০ দলীয় জোটের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কারামুক্তিসহ জোটের কর্মসূচীগুলো পালন করে আসছি। জোটকে শক্তিশালীকরণের ক্ষেত্রে সবসময় কাজ করে যাচ্ছি। আমি ২০ দলীয় জোটের মনোনয়ন পেলে এবং সুষ্ঠু-সুন্দর নির্বাচন হলে নড়াইল-২ আসন থেকে বিজয়ী হবো ইনশাল্লাহ। এক্ষেত্রে নড়াইলের উন্নয়নে ভূমিকা রাখব।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!