• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘২১ আগস্ট গ্রেনেড, গুলশান ও শোলাকিয়া হামলায় জড়িত বিএনপি’


নিজস্ব প্রতিবেদক আগস্ট ১৩, ২০১৬, ০৫:০৪ পিএম
‘২১ আগস্ট গ্রেনেড, গুলশান ও শোলাকিয়া হামলায় জড়িত বিএনপি’

খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, ‘যারা একাত্তর ও পঁচাত্তরের হামলা দেখেছেন এবং পরবর্তীতে একুশে আগস্ট গ্রেনেড হামলা, গুলশান ও শোলাকিয়ার জঙ্গি হামলা দেখেছেন তারা এসবের হামলার মধ্যে কোনো ভিন্নতা খুঁজে পাবেন না। এতেই বোঝা যায়, এটা একাত্তরের স্বাধীনতার বিরোধী শক্তির কাজ। আর এ সব ঘটনার সঙ্গে জড়িত আছে বিএনপি।’

শনিবার (১৩ আগস্ট) সকালে রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে বেগম ফজিলাতুন্নেছা মুজিব পরিষদ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন খাদ্যমন্ত্রী।

খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, পৃথিবীতে জঙ্গি নির্মূলের যে পদ্ধতি রয়েছে, বাংলাদেশও সেই পদ্ধতিই অনুসরণ করছে। আর এটাই উত্তম পদ্ধতি। কিন্তু কিছু মহল এটাকে সমালোচনা করছে। আমাদের বুঝতে বাকি নেই ওরা কারা। ওরা কী চায়। ওরা একাত্তরের পরাজিত শক্তির দোসর।

বেগম ফজিলাতুন্নেছা মুজিব পরিষদের সভাপতি অধ্যাপক আবদুল মান্নান চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগ উপকমিটির সহসাধারণ সম্পাদক বলরাম পোদ্দার, কৃষকলীগ নেতা রেজাউল করিম, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!