• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

৫৩টি কেন্দ্র অতিমাত্রায় ঝুঁকিপূর্ণ : সাখাওয়াত


নারায়ণগঞ্জ প্রতিনিধি ডিসেম্বর ৭, ২০১৬, ০৯:১২ পিএম
৫৩টি কেন্দ্র অতিমাত্রায় ঝুঁকিপূর্ণ : সাখাওয়াত

নারায়ণগঞ্জ : আগামী ২২ ডিসেম্বর অনুষ্ঠিতব্য নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের ১৭৪টি কেন্দ্রের মধ্যে ৫৩টি কেন্দ্র অতি মাত্রায় ঝুঁকিপূর্ণ দাবি করে ঝুঁকি মোকাবেলায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবি জানিয়েছেন বিএনপির মনোনীত মেয়র প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান।

বুধবার (৭ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় জেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে রিটার্নিং অফিসার নুরুজ্জামান তালুকদারের কাছে ওই ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলোর তালিকা জমা দেন তিনি।

রিটার্নিং অফিসার নুরুজ্জামান তালুকদার তালিকা প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে বলেন,‘বিএনপির একটি তালিকা পেয়েছি। এ বিষয়ে সংশ্লিষ্ট প্রশাসনিক কর্মকর্তাদের দেয়া হবে এবং এ বিষয়ে ব্যবস্থা নেয়া হবে।

এর আগে গত ২৭ নভেম্বর জেলা রিটার্নিং অফিসার নুরুজ্জামান তালুকদার জানিয়েছিলেন নির্বাচনের ১৭৪টি কেন্দ্রের সব গুলোই অতিমাত্রায় ঝুঁকিপূর্ণ।

এদিকে বুধবার (৭ ডিসেম্বর) বেলা ১১টা থেকে নারায়ণগঞ্জের বিভিন্ন নির্বাচনী কেন্দ্র পরিদর্শন করে নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব:) মো: জাবেদ আলী জানান, শুধু ভোটকেন্দ্র নয়, কেন্দ্রের বাইরেও পর্যাপ্ত নিরাপত্তা থাকবে। ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোট কেন্দ্রে আসতে পারে সেজন্য বাইরেও পর্যাপ্ত সংখ্যক র‌্যাব, বিজিবি, পুলিশ ও আনসার সদস্য স্ট্রাইকিং ফোর্স হিসেবে থাকবে। প্রতি ওয়ার্ডে ম্যাজিস্ট্রেট থাকবে, আইনশৃঙ্খলা রক্ষকারী বাহিনী মোতায়েন থাকবে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!