• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

৬ মাসের শিশুকে হত্যা, বাবা গ্রেপ্তার


পাবনা প্রতিনিধি এপ্রিল ৩০, ২০১৭, ০৬:৩৪ পিএম
৬ মাসের শিশুকে হত্যা, বাবা গ্রেপ্তার

ফাইল ফটো

পাবনা: জেলার চাটমোহরে আছিয়া খাতুন নামে ছয় মাস বয়সী এক কন্যা শিশুকে হত্যা করেছে পাষণ্ড বাবা। এ ঘটনায় ঘাতক বাবা হযরত আলীকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (৩০ এপ্রিল) ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার ফৈলজানা ইউনিয়নের ঝবঝবিয়া গ্রামে এ ঘটনা ঘটে। হযরত আলী ওই এলাকার ময়েজ উদ্দিনের ছেলে।

শিশুর মা শিরিনি আক্তার অভিযোগ করে বলেন, ভোরে আমার সুস্থ মেয়েকে ঘরে রেখে ধান সিদ্ধ করার জন্য উঠানে যাই। কিছুক্ষণ পর ঘরে গিয়ে দেখি আমার মেয়ের (আছিয়া) নাক-মুখ দিয়ে ফেনা বের হচ্ছে এবং মৃত অবস্থায় পড়ে আছে। এ সময় আমার স্বামী তার পাশে শুয়ে ছিল। আছিয়াকে তার স্বামী (হযরত আলী) হত্যা করেছে বলেও অভিযোগ করেন তিনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, হযরত আলী একজন কৃষক। শিরিন আক্তার তার চতুর্থ স্ত্রী। এর আগে হযরতের প্রথম স্ত্রী মারা যান এবং পরের দু’জনকে তালাক দিয়ে শিরিন আক্তারকে বিয়ে করেন তিনি। সব পক্ষ মিলিয়ে এক ছেলে ও আছিয়াসহ তিন কন্যা সন্তানের জনক হযরত আলী। আগের পক্ষের দু’টি মেয়ে ও শিরিন আক্তারের গর্ভে কন্যা সন্তান হওয়ার পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় ঝগড়া বিবাদ লাগতো।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শরিফুল ইসলাম জানান,  লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। লাশের গায়ে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে শিশুটির মায়ের অভিযোগের ভিত্তিতে পিতা হযরত আলীকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে হাজতে পাঠানো হয়েছে।

এ ঘটনায় থানায় অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে। লাশের ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলেও জানান তিনি।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!