• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‌‘বিয়ে-ডিভোর্স জীবনের একটি অংশ‍‍’


বিনোদন প্রতিবেদক মার্চ ৭, ২০১৮, ০৯:৪৮ এএম
‌‘বিয়ে-ডিভোর্স জীবনের একটি অংশ‍‍’

অভিনেত্রী সারিকা

ঢাকা: বিয়ে যেমন জীবনের অংশ, ডিভোর্সও জীবনের অংশ। এখানে দুঃখের কিছু নেই, সুখেরও কিছু নেই। বিয়েটাকে এতো ফোকাস করার মতো কিছু নেই। একটা মানুষের ফাইনাল ডেস্টিনেশন কখনো বিয়ে হতে পারে না।

সোমবার রাতে বেসরকারি রেডিও স্টেশন জাগো এমএম-এর লাইভ অনুষ্ঠানে উপস্থিত হয়ে উপস্থাপকের এক প্রশ্নের তিনি একথা বলেন।

এ সময় উপস্থাপক সারিকার সঙ্গে জড়িয়ে দু'একজনের নাম ছড়িয়ে পড়ার গুঞ্জনের কথা তুলে ধরেন। তখন সারিকা বলেন, যাদের নিয়ে এমন গুঞ্জন ছড়ানো হচ্ছে তাদের সঙ্গে ১০/১২ আগে থেকেই কাজ করেছি, কিছু হওয়ার থাকলে তো আগেই হতো। এটা নিয়ে এতো বড় ইস্যু করার কিছু নেই। এর কোনো ভিত্তি নেই।

সারিকা আরও বলেন, আমার জীবনে ডিভোর্সের বিষয়ে যখন সবকিছু ফাইনাল হয়ে গেল, অনেকেই আমাকে সমবেদনা জানাচ্ছিল। কিন্তু কেন? আমার কি ক্যান্সার হয়েছে?

নিজের জীবনে কোনো হা হুতাশ নেই দাবি করে অভিনেত্রী বলেন, আমি ভুল থেকে শিখি। আমি মানুষজকে বিশ্বাস করি, কেউ বিশ্বাস ভাঙলে আঘাত পেতাম। এখন সেটায় আমি মানসিকভাবে প্রস্তুত থাকি। কেউ যদি আঘাত করেও তাতে আমি যেন আহত না হই এমন চিন্তা মাথায় থাকে।

কাজের জায়গা একদমই পেশাদার বলে জানান সারিকা। তিনি বলেন, এখানে ব্যক্তিগত কোনো বিষয় আসে না। আমার শত্রুর সাথেও যদি কাজের ক্ষেত্রে দাঁড়াতে হয়, আমার সমস্যা নেই। কাজের জায়গাটা হলো আমার শতভাগ ডেডিকেশন থাকবে। সেখানে আমি এক ভাগও কম করবো না। কাজের প্রতি আমার শ্রদ্ধা রইবে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!