• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

আবারো শুভেচ্ছাদূত হলেন সিয়াম


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ১০, ২০২০, ০৩:৫৭ পিএম
আবারো শুভেচ্ছাদূত হলেন সিয়াম

ঢাকা: ‘পোড়ামন ২’ দিয়ে সিনেমায় যাত্রা করে তুমুল প্রশংসিত হয়েছেন চিত্রনায়ক সিয়াম। এরপর তাকে দেখা গেছে ‘দহন’ সিনেমায়। হাতে আছে আরো বেশকিছু আলোচিত সিনেমা। সেগুলোর শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটছে এই নায়কের।

তার ভিড়ে সিয়ামকে দেখা যায় নানা রকম পণ্যের প্রচারণায় অংশ নিতে। কাজ করছেন তিনি অনেক প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হিসেবেও।

মাস কয়েক আগে আন্তর্জাতিক সু ব্র্যান্ড ‘স্কেচার্সে’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত হয়েছিলেন জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। আমেরিকান লাইফস্টাইল এবং ফুটওয়্যার কোম্পানিটির বাংলাদেশে যাত্রার শুরুতে সঙ্গী হয়েছিলেন এই নায়ক। এবার সেই ধারাবাহিকতায় আবারো নতুন একটি কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত হয়েছেন তিনি।

‘বাটা’ সু কোম্পানির শুভেচ্ছাদূত হয়েছেন সিয়াম। শনিবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর টঙ্গীতে ‘বাটা’র বাংলাদেশি পরিচালকদের সঙ্গে এক বছরের জন্য চুক্তিবদ্ধ হন বলে জানান সিয়াম। আগামী এক বছর এই প্রোডাক্টের বিভিন্ন প্রচারণায় অংশ নেবেন এবং বিভিন্ন বিজ্ঞাপনে হাজির হবেন তিনি।

সিয়াম আহমেদ বলেন, গতকালই চুক্তিবদ্ধ হলাম, এক বছরের জন্য। সত্যি বলতে আমি বা আমার পরিবারের পছন্দের তালিকায় সবসময় ‘বাটা’ রয়েছে। এবার এমন একটি ব্র্যান্ডের সঙ্গে নিজেকে যুক্ত করে ভীষণ ভালো লাগছে।

এদিকে সিয়াম ব্যস্ত রয়েছেন ‘শান’ সিনেমার শুটিং নিয়ে, যেটি আসছে ঈদেই মুক্তি পাবে। এরপর আগামী ১১ ফেব্রুয়ারি থেকে তিনি অংশ নেবেন ‘অপারেশন সুন্দরবন’ সিনেমায়। এখানে তার সঙ্গে জুটি বেঁধেছেন নুসরাত ফারিয়া।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!