• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

এবার প্রেমের টানে মালয়েশিয়ার তরুণী টাঙ্গাইলে


টাঙ্গাইল প্রতনিধি  আগস্ট ২৫, ২০১৭, ০৯:৫২ পিএম
এবার প্রেমের টানে মালয়েশিয়ার তরুণী টাঙ্গাইলে

ঢাকা: তাদের পরিচয় সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে। ছয় মাস ধরে কথা, একসময় তা পরিণত হয় প্রেমে। সেই প্রেমের টানে এক মাসের চেষ্টায় বাংলাদেশে চলে আসেন মালয়েশীয় তরুণী।

টাঙ্গাইলের সখীপুর উপজেলার কলেজপড়ুয়া মনিরুল ইসলাম ভালোবাসার মানুষটিকে স্বাগত জানাতে বৃহস্পতিবার রাতে হাজির হন হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে। সঙ্গে ‍নিয়ে যান মা-বাবা ও বোন।

শুক্রবার (২৫ আগস্ট) ভোরে মালয়েশিয়ার বিমানটি অবতরণ করে। বেলা ১১টার দিকে সবাই মিলে সখীপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কলেজ মোড়ের বাসায় পৌঁছান তারা।

ওই তরুণীর নাম জুলিজা (২২)। বাবার নাম কামিস। ভাঙা ভাঙা ইংরেজিতে জুলিজা জানান, তিনি পড়াশোনা শেষ করে মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে বাবার বেকারির ব্যবসা পরিচালনা করেন। তিনি বলেন, ‘মনিরুলের কাছে এ দেশের প্রকৃতি সম্পর্কে জেনেছেন। বাংলাদেশ ও মনিরুলকে দারুণ পছন্দ হয়েছে। আমি খুব খুশি।’

মনিরুলের বাবা ইমান আলী মোটর মেকানিক। ইমান আলী জানান, শুক্রবার রাতে ছেলের সঙ্গে আনুষ্ঠানিকভাবে ওই মেয়ের বিয়ে দেয়া হবে। মনিরুলের মা মনোয়ারা বেগমও জুলিজাকে পেয়ে খুশি।

মনিরুল ২০১৫ সালে স্থানীয় একটি উচ্চবিদ্যালয় থেকে এসএসসি পাস করে বাড়ির পাশের কলেজে ভর্তি হন। ২০১৮ সালে মানবিক বিভাগ থেকে তার এইচএসসি পরীক্ষায় অংশ নেয়ার কথা। মনিরুল বলেন, জুলিজা তাকে মালয়েশিয়ায় নিয়ে যাবে বলে কথা দিয়েছে।

এদিকে মালয়েশিয়া থেকে প্রেমের টানে তরুণী চলে আসার খবর এলাকায় ছড়িয়ে পড়লে শুক্রবার দিনভর মনিরুলের বাড়িতে বিভিন্ন এলাকা থেকে মানুষ আসছে।

সখীপুরে বিয়ে নিবন্ধনকারী (কাজি) শফিউল ইসলাম বলেন, ঘটনাটি শুনেছি। আজ কাবিন হবে বলে ছেলের পরিবার তাকে জানিয়েছে। ছেলেমেয়ের বয়স ঠিক থাকলে ও দু’পক্ষের সম্মতি নিয়ে বিধি মোতাবেক বিয়ে নিবন্ধন করা হবে বলে জানান কাজি।

সোনালীনিউজ/ঢাকা/জেএ 

Wordbridge School
Link copied!