• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

রাজশাহীতে ‘জঙ্গি আস্তানায়’ দমকল কর্মীসহ নিহত ৫


নিজস্ব প্রতিবেদক, রাজশাহী মে ১১, ২০১৭, ১০:২১ এএম
রাজশাহীতে ‘জঙ্গি আস্তানায়’ দমকল কর্মীসহ নিহত ৫

রাজশাহী: জেলার গোদাগাড়ী উপজেলার হাবাসপুরে জঙ্গি আস্তানায় আত্মঘাতী বোমা বিস্ফোরণ ও গোলাগুলিতে আহত ফায়ার সার্ভিসের কর্মী আবদুল মতিন রামেকে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

এ অভিযানে ফায়ার সার্ভিসের কর্মী ও নারীসহ ৫জন নিহত হয়। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। এদিকে এঘটনায় এসআই উৎপল ও কনস্টেবল তাজুল নামের পুলিশের দুইজন সদস্যও আহত হয়েছেন। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ মে) ভোর থেকে ওই বাড়িটি জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখে পুলিশ। সকাল পৌনে ৮টার দিকে ওই আস্তানা থেকে একটি আত্মঘাতী বোমার বিস্ফোরণের ঘটনা ঘটে।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিবজুর আলম মুন্সি বলেন, ভোর থেকেই ওই বাড়িটি ঘিরে রাখা হয়েছিলো। সকাল পৌনে ৮টার দিকে ওই বাড়ির ভেতর থেকে একটি বোমার বিস্ফোরণ ঘটানো হয়েছে। কিছুক্ষণ পর সেখানে এক নারীসহ চারজনের মরদেহ পড়ে থাকতে দেখা যায়। এদের মধ্যে গৃহকর্তা সাজ্জাদ আলী থাকতে পারেন। অভিযানে সেখান থেকে দুই শিশুকে উদ্ধার করা হয়।

ওসি আরও জানান, নিহত আবদুল মতিনের বাড়ি গোদাগাড়ীর মাটিকাটা ইউনিয়নের মাটিকাটা এলাকায়। তার শরীরে বোমা ও দেশীয় অস্ত্রের মারাত্মক আঘাত রয়েছে।

এদিকে, এ ঘটনায় জঙ্গি আস্তানার আশপাশের এলাকায় ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ নেওয়াজ এ তথ্য নিশ্চিত করেছেন।

রাজশাহীতে ‘জঙ্গি আস্তানায়’ নিহত ৪


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!