• ঢাকা
  • সোমবার, ১৭ জুন, ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১

পেনশন নিয়ে কেউ টেনশন করবেন না: গ্রামীন ব্যাংকের চেয়ারম্যান


রাজশাহী ব্যুরো মে ১৮, ২০২৪, ০৪:১৯ পিএম
পেনশন নিয়ে কেউ টেনশন করবেন না: গ্রামীন ব্যাংকের চেয়ারম্যান

রাজশাহী: গ্রামীণ ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান অধ্যাপক ডা. একেএম সাইফুল মজিদ বলেছেন, রাজশাহীতে আমার বাল্যকাল কেটেছে, আমি রাজশাহীতে লেখাপড়া করেছি। আমার অনেক স্মৃতি জড়িয়ে আছে। রাজশাহীর কথা শুনলেই দুর্বল হয়ে যাই, রাজশাহীর মানুষজন খুবই ভালো।

শনিবার (১৮ মে ) রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে গ্রামীণ ব্যাংক রাজশাহী জোনের সকল স্তরের কর্মীদের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

সহকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, পেনশন নিয়ে আপনারা কেউ টেনশন করবেন না, দুঃশচিন্তা করবেন না। ব্যাংকের নিয়ম অনুযায়ী সবাই পেনশন পাবেন।

ব্যাংক যতো এগিয়ে যাবে আপনাদের সুযোগ সুবিধা ততোই বাড়বে তাই আপনারা ব্যাংককে এগিয়ে নিতে কাজ করুন।

অতিথির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক নূর মোহাম্মদ কর্মীদের বলেন, গ্রামীণ ব্যাংকের প্রতি সরকারপ্রধান এবং সরকারের সর্বোচ্চ সহযোগিতা আছে। আপনারা নিশ্চিন্তে থাকুন। আর আমাদের সদস্যের মাথায় ঋণের বোঝা চাপানো যাবে না। সদস্যের সংখ্যা বাড়াতে সবাইকে কাজ করতে হবে।

তিনি আরও বলেন, ধর্মীয় অনুশাসন মেনে হলেও কেউ কোনো অনিয়মে জড়াবেন না। সবাইকে ব্যাংকের নিময় নিতি অনুযায়ী কাজ করতে হবে। এর বাইরে গিয়ে কোনোভাবেই কাজ করা যাবে না এবং রাজশাহী জোনের বিগত দিনের যে অনিয়ম তা থেকে বেরিয়ে এসে সামনের দিনে জোনকে ১ থেকে ৫ নম্বরে নিয়ে আসতে হবে।

অনুষ্ঠানে ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা, রাজশাহী, নাটোর ও চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখাসহ গ্রামীণ ব্যাংকের ৮২ শাখার প্রায় ৭৫০ কর্মীদের উপস্থিত ছিলেন।

আইএ

Wordbridge School
Link copied!