• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সিলভাকে বিয়ে করেই ছাড়লেন সঞ্জয়? 


জেলা প্রতিনিধি এপ্রিল ৮, ২০১৭, ১২:৫৬ এএম
সিলভাকে বিয়ে করেই ছাড়লেন সঞ্জয়? 

রাজবাড়ী: ব্রাজিলকন্যা সিলভাকে কি তবে বিয়ে করেই ছাড়লেন সঞ্জয়? কথা ছিল সিলভা দেশে ফিরে গিয়ে বাবা-মাকে বিয়ের কথা জানাবে। তারা অনুমতি দিলে না সঞ্জয়কে বিয়ের সিদ্ধান্ত নেবেন। কিন্তু সিলভার তো ব্রাজিলে ফিরে যাওয়াই হলো না। এর মধ্যেই গণমাধ্যমে খবর ছড়ালো সিলভা-সঞ্জয়ের ‘শুভবিবাহ’ হয়ে গেছে।

তারা গ্রামের বাড়ির উৎসুক মানুষের ভিড় এড়িয়ে চলে এসেছেন নিরিবিলিতে। রাজধানীর ঢাকার মিরপুরে সঞ্জয়ের এক দাদার বাসায় উঠেছেন সিলভা-সঞ্জয়। দুদিন ধরে তারা সেখানে নিরিবিলি সময় কাটাচ্ছেন।

শুক্রবার (৭ এপ্রিল) গণমাধ্যমে বিশেষ করে প্রথম সারির অনলাইন নিউজপোর্টালে সঞ্জয়ের চাচার উদ্ধৃতি দিয়ে খবর প্রকাশ করা হয়েছে। খবরে বলা হয়েছে তারা ইতোমধ্যে বিয়ে করে ফেলেছেন। তবে বিয়ের খবর প্রকাশ করছেন না পরিবারের কেউ।

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর বাজারের বাসিন্দারা বলছেন, বিয়ে করে থাকলে খুবই খুশির সংবাদ। সিলভা হয়তো সঞ্জয়কে ব্রাজিলে নিয়ে চলে যাবেন।

সঞ্জয়ের পরিবারের সঙ্গে

মনো ঘোষ নামে সঞ্জয়ের এক কাকা গণমাধ্যমকে জানিয়েছেন, বৃহস্পতিবার (৬ এপ্রিল) রাতে ঢাকার মিরপুরে সঞ্জয়ের এক দাদার বাসায় তারা দুজন বিয়ে করে ফেলেছেন। বিয়ে হয়ে থাকলে সবাই খুশি। মনো ঘোষ আরো জানিয়েছেন, সিলভা ১০ এপ্রিল সঞ্জয়কে নিয়ে ব্রাজিলে চলে যাবেন।

এদিকে, জামালপুর বাজারে বৃহস্পতিবার দিনভর চলে নানা গল্প। চায়ের দোকান থেকে শুরু করে প্রতিটি মানুষের মুখে মুখে ব্রাজিলকন্যার গল্প। তাদের বিয়ে হয়ে গেছে এমন গল্প ছড়িয়ে পড়ে। এছাড়া সিলভাকে কক্সবাজারে বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত দেখাতে নিয়ে যাওয়া হয়েছে বলে আলোচনা হয়। তবে কোনো ব্যাপারেই মুখ খুলছেন না পরিবারের কোনো সদস্য।

খবরের সত্যতা জানতে সঞ্জয়ের মুঠোফোনে বাববার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পায়নি গণমাধ্যমকর্মীরা। তাছাড়া আকাশ নামে তার অপর ভাইও কারো কল ধরছেন না।

বছর দেড়েক আগে জামালপুর বাজার এলাকার বলাই ঘোষের ছেলে সঞ্জয় ঘোষের (২৮) সঙ্গে ফেসবুকে পরিচয় হয়  ব্রাজিলের সাওপাউলোর বাসিন্দা জেইসা ওলিভেরিয়া সিলভার (২৯)। এ সুবাদে গেল ৩ এপ্রিল রাতে সিলভা ব্রাজিল থেকে উড়ে বাংলাদেশে আসেন। রাতেই বিমানবন্দর থেকে সঞ্জয় তাকে নিজ বাড়িতে নিয়ে আসেন। পরদিন ৪ এপ্রিল এ খবর এলাকায় জানাজানি হলে ব্রাজিলিয়ান তরুণী সিলভাকে এক নজর দেখার জন্য সেখানে দলে দলে নারী-পুরুষ ভিড় জমায়। এ পরিস্থিতি থেকে মুক্তি পেতেই সিলভাকে নিয়ে সঞ্জয় ৫ এপ্রিল ঢাকার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন।

ভিড়ে বিব্রত সিলভা

জেইসা ওলিভেরিয়া সিলভা ব্রাজিলের সাওপাউলোতে সরকারি চাকরি করেন। আর সঞ্জয় ঘোষ শ্যামলী পরিবহনের ঢাকা-কলকাতা সার্ভিসের কর্মী। দুই ভাইয়ের মধ্যে সঞ্জয় বড়।

সোনালীনিউজ/এন

Wordbridge School
Link copied!