• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

ভেনেজুয়েলার বিপক্ষে আর্জেন্টিনার শুরুর একাদশ


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ২, ২০২১, ০৪:৩৪ পিএম
ভেনেজুয়েলার বিপক্ষে আর্জেন্টিনার শুরুর একাদশ

ঢাকা: বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচে ভেনেজুয়েলার মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা। এরই মধ্যে ভেনেজুয়েলা পৌছেছে আর্জেন্টিনা দল। বিশ্বকাপে বাছাইপর্বে এখনও পর্যন্ত ছয় ম্যাচ খেলে তিন ম্যাচে জয় ও তিন ম্যাচে ড্র করেছে স্কালোনির শিষ্যরা।

১০ দিনের আন্তর্জাতিক ফুটবলের বিরতিতে দুদিন আগেই আর্জেন্টিনার স্থানীয় খেলোয়াড়রা পৌঁছেছেন ভেনেজুয়েলায়। অপেক্ষা ছিল মেসির। কয়েকটি সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে পিএসজি থেকে এরই মধ্যে দলের সঙ্গে যোগ দিয়েছেন মেসি।

মূল আলোচনা ছিল ইংলিশ প্রিমিয়ার লিগে খেলা খেলোয়াড়দের নিয়ে। আগের দিন পৌঁছেছেন এ লিগের খেলোয়াড়রাও। এস্টন ভিলার গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ ও মিডফিল্ডার এমিলিয়ানো বুয়েন্দিয়া এবং টটেনহ্যাম হটস্পার্সের ডিফেন্ডার ক্রিস্তিয়ান রোমেরো ও মিডফিল্ডার জিওভানি লো সেলসো দেশে না গিয়ে সরাসরি যোগ দেন ভেনেজুয়েলার ক্যাম্পে।

আরো পড়ুন : মাঠে নামছে ব্রাজিল ও আর্জেন্টিনা, খেলা দেখবেন যেসব চ্যানেলে 

লিয়েন্দ্রো পারাদেস ও আনহেল দি মারিয়ারাও যোগ দিয়েছেন দলের সঙ্গে। আগামীকাল শুক্রবার এস্তাদিও অলিম্পিকা স্টেডিয়ামে বাংলাদেশ সময় ভোর ছয়টায় ভেনেজুয়েলার মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা। স্পোটর্সমলের এক প্রতিবেদন থেকে জানা গেছে, আর্জেন্টিনার শুরুর একাদশ। 

আর্জেন্টিনার শুরুর একাদশ: 
এমিলিয়ানো মার্টিনেজ (গোলরক্ষক), গোনজালো মন্টিয়েল (রাইটব্যাক), ক্রিস্টিয়ান রোমেরো (সেন্টারব্যাক), নিকোলাস ওটামেন্ডি (সেন্টারব্যাক), মার্কোস আকুনা (লেফট ব্যাক), জিওভানি লোচেলসো (সেন্ট্রাল মিডফিল্ডার), লিয়েন্দ্রো পেরেডেস (ডিফেন্সিভ মিডফিল্ডার), রদ্রিগো ডি পল (মিড ফিল্ডার), ডি মারিয়া (উইঙ্গার), লিওনেল মেসি (ফরোয়ার্ড), লত্রো মার্টিনেজ (ফরোয়ার্ড)।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!