• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

আলমগীরের সিনেমায় একসঙ্গে প্রসেনজিৎ-শুভ!


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ২৮, ২০১৭, ০৪:৪৮ পিএম
আলমগীরের সিনেমায় একসঙ্গে প্রসেনজিৎ-শুভ!

ঢাকা: ঢাকাই সিনেমার ইতিহাসে যেকজন তারকা অভিনেতা রয়েছেন তাদের মধ্যে সবচেয়ে স্মার্ট আর বিচক্ষণ অভিনেতা চিত্রনায়ক আলমগীর। জনপ্রিয় অভিনেতা হিসেবে টানা কয়েক দশক মাতিয়েছেন তিনি। বয়স হয়ে যাওয়ায় অভিনয়ে এখন কিছু অনিয়মিত হলেও বাংলা চলচ্চিত্রের সমৃদ্ধির জন্য এবার ভালোভাবে নির্মাণে হাত দিতে মুখিয়ে আছেন তিনি। আর নির্মাণে ফিরেই শোনালেন এক চমকপ্রদ খবর!

হ্যাঁ। পরিচালনায় নামছেন দেশের একসময়ের তুমুল জনপ্রিয় অভিনেতা আলমগীর। ২১ বছর আগে যদিও ‘নির্মম’ নামে একটি সিনেমা নির্মাণ ও প্রযোজনা করেছিলেন আলমগীর। কিন্তু মাঝখানে আর সিনেমায় হাত দেননি তিনি। তবে এবার শোনালেন একটি চমকে যাওয়ার মতো খবর। কারণ, তার পরিচালিত সিনেমায় নাকি একসঙ্গে প্রথমবারের মতো দেখা যাবে কলকাতা বাংলার তুমুল জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎকে। আর সেই সাথে একই ছবিতে দেখা যাবে ঢাকাই সিনেমায় এই সময়ের সুপারহিট অভিনেতা আরেফিন শুভকে!

দেশের শীর্ষস্থানীয় একটি দৈনিকের অনলাইন ভার্সনে প্রকাশিত সংবাদে নায়ক আলমগীরের সিনেমা নির্মাণের খবরটি প্রকাশিত হয়। যেখানে চিত্রনায়ক আলমগীরের জবানে তার সিনেমা নির্মাণে নামার কথা জানানো হয়েছে। 

শোনা যাচ্ছে, আলমগীরের নির্মাণে শুভ-প্রসেনজিৎ অভিনীত সিনেমাটি যৌথ প্রযোজনায় নির্মিত হবে। তবে সিনেমার নাম কিংবা যৌথ প্রযোজনায় এটির সঙ্গে কারা জড়িত থাকবেন সে বিষয়ে নিশ্চিত নয়। তবে শিগগির সংসাব সম্মেলনের মাধ্যমে ছবিটি নিয়ে বিস্তারিত জানাবেন আলমগীর। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!