• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

‘সুলতানা বিবিয়ানা’র প্রচারণায় আরিফিন শুভ 


বিনোদন প্রতিবেদক মার্চ ২০, ২০১৭, ০২:৫৪ পিএম
‘সুলতানা বিবিয়ানা’র প্রচারণায় আরিফিন শুভ 

ঢাকা: সাধারণত বলিউডে কোনো নতুন সিনেমা মুক্তি পেলে তার প্রচারণায় অংশ নিতে দেখা যায় সেই সিনেমার বাইরের তারকাদেরও। যেমন সালমানের কোনো নতুন সিনেমা মুক্তি পাচ্ছে, আর তাতে স্বেচ্ছায় সেই ছবির প্রচারণায় সতস্ফূর্তভাবে অংশ নিতে দেখা যায় আমির ও শাহরুখদের! কিন্তু ঢালিউডে কি কেউ কখনো এমনটি দেখেছেন!? 

এমন প্রশ্নের উত্তর সবারেই জানা। বলিউডে এই চর্চা শুরু হলেও বাংলাদেশের সিনেমায় একজনের কাজের প্রশংসা অন্য একজন অভিনেতা-অভিনেত্রী খুবই কমই করতে দেখা যায়। কিন্তু এমন বিরল ঘটনা করেই নিজের বড়ত্বের পরিচয় দিলেন তারকা অভিনেতা আরিফিন শুভ! আর তার বিণিময়ে সব শ্রেণির দর্শকদের কাছেও তিনি পাচ্ছেন দারুন প্রশংসা!

সম্প্রতি হিমেল আশরাফ পরিচালিত বাপ্পী ও আচল অভিনীত বছরের প্রতীক্ষিত সিনেমা ‘সুলতানা বিবিয়ানা’র ট্রেলার রিলিজ পেয়েছে ইউটিউবে। ট্রেলার রিলিজের পর ছবির প্রচারণায় অংশ নিচ্ছেন অনেকে সিনেমা সংশ্লিষ্ট সকলে। আর এই সিনেমার জন্য শুভ কামনা জানিয়ে সাধারণ দর্শক ও ভক্তদের প্রশংসা কুড়োচ্ছেন অভিনেতা আরিফিন শুভ।

আরশাদ আদনান প্রযোজিত আসছে ২৪ তারিখে মুক্তির প্রতীক্ষায় থাকা ‘সুলতানা বিবিয়ানা’র ট্রেলারটি নিজের ফেসবুকে শেয়ার দিয়েছেন শুভ। সেইসঙ্গে ছবিটির জন্য সাফল্যও কামনা করেন তিনি!

রহমান মতি নামের বাংলা সিনেমার একজন ভক্ত আরিফিন শুভ’র এমন প্রশংসনীয় কাজকে বাংলা সিনেমার জন্য ইতিবাচক মন্তব্য করে লিখেন,  আপনাকে(শুভ) দেখে বাকিদের শেখা উচিত। ইন্ডাস্ট্রি সবার তাই এভাবে মিলেমিশে ভালো কাজকে অ্যাপ্রিশিয়েট করা উচিত।

শুধু সাধারণ দর্শক নয়, বরং শুভ’র এমন কাজে আপ্লুত ‘সুলতানা বিবিয়ানা’ সিনেমার পরিচালক হিমেল আশরাফও। তিনি ফেসবুকে শুভকে তার সুখানুভূতির কথাও জানিয়েছেন ফিরতি মন্তব্যে! অন্যদিকে আরেক নির্মাতা মোস্তাফা কামাল রাজও আরিফিন শুভ’র এমন আচরণে ভালোবাসা জানিয়েছেন! 
ট্রেলারে ‘সুলতানা বিবিয়ানা’:

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!