• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

অবশেষে ফিরলেন নাসির


ক্রীড়া প্রতিবেদক মে ২৪, ২০১৭, ০৪:০৭ পিএম
অবশেষে ফিরলেন নাসির

ঢাকা: অবশেষে দীর্ঘ অপেক্ষার অবসান হয়েছে। ত্রিদেশীয় সিরিজের শেষ ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে একাদশে সুযোগ পেয়েছেন অলরাউন্ডার নাসির হোসেন। তাকে জায়গা ছেড়ে দিতে মাঠের বাহিরে চলে গেছেন আরেক স্পিনিং অলরাউন্ডার সানজামুল ইসলাম।

বুধবার (২৪ মে) ডাবলিনের ক্লনটার্ফে নিউজিল্যান্ডের বিপক্ষে টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তাজা। সিরিজের শিরোপা আগের ম্যাচেই নিশ্চিত করেছে কিউইরা। তবুও বাংলাদেশের জন্য গুরুত্বপূর্ণ এই ম্যাচ। আর সেই গুরুত্বপুণ্য ম্যাচেই একাদশে সুয্গে দেয়া হয়েছে নাসির হোসেনকে। সাত মাস পর একাদশে সুযোগ পেলেন নাসির। সর্বশেষ গত অক্টোবরে দেশের মাটিতে হওয়া ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলেছেন তিনি।

অবশ্য চ্যাম্পিয়নস ট্রফির বাংলাদেশ দলে সুযোগ মেলেনি ৫৮ ওয়ানডে খেলা অলরাউন্ডার নাসির হোসেনের। আয়ারল্যান্ডে অনুষ্ঠানরত ত্রিদেশীয় সিরিজেই দলে রাখা হয়েছিল তাকে। তবুও সুযোগ মিলছিল না একাদশে। অবশেষে সফরের শেষ ম্যাচে অপেক্ষার অবসান হচ্ছে এই অলরাউন্ডারের।

এই ম্যাচে মাঠে নামার পুর্ব পর্যন্ত ৫৮টি ওয়ানডে খেলে ৩২.৩৫ গড়ে ১২৬২ রান সংগ্রহ করেছেন নাসির হোসেন। এরমধ্যে একটি সেঞ্চুরির পাশাপাশি ৬টি হাফ সেঞ্চুরি রয়েছে। অপরদিকে ২১টি উইকেট শিকার করেছেন এই অলরাউন্ডার।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!