• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

দীপিকার নগ্ন ছবি ভাইরাল (ছবি সহ)


নিউজ ডেস্ক আগস্ট ২, ২০১৭, ০৮:৩৭ পিএম
দীপিকার নগ্ন ছবি ভাইরাল (ছবি সহ)

ঢাকা: নতুন করে বিতর্কে জড়িয়ে পড়লেন দীপিকা পাড়ুকোন। নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে তার নগ্ন ছবি। তার এমন নগ্ন ছবি নিয়ে এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে তুমুল সমালোচনা।

দীপিকার সেই ছবিটি আবার আপলোড করা হয়েছে ম্যাক্সিম নামক প্রখ্যাত ম্যাগাজিনের প্রচ্ছদের আকারে। কভারে এও লেখা হয়েছে কীভাবে পুরুষতান্ত্রিক গ্ল্যামার জগতে দাপিয়ে বেড়াচ্ছেন দীপিকা।

নায়িকার এহেন অপমানে নিন্দায় সরব হয়েছেন নেটি দুনিয়ার একাংশ। যদিও এ নিয়ে নায়িকার তরফ থেকে কোনও প্রতিক্রিয়া এখনও পর্যন্ত মেলেনি। তিনি এখন ব্যস্ত ‘পদ্মাবতী’র শুটিংয়ে।

ত‌বে এসব ঘটনায় পুরোটাই মিথ্যে। নায়িকা এমন কিছুই করেননি। তিনি ছবি বিকৃতির শিকার হয়েছেন মাত্র। ছবিটি ভাল করে দেখলেই বোঝা যাবে অন্য কোনও মডেলের নগ্ন দেহের উপর ফটোশপ করে বসানো হয়েছে দীপিকার মুখ। আর কৃষ্ণাঙ্গ মডেলের শরীর আঁকড়ে দাঁড়িয়ে রয়েছেন সেই মডেলই। কেননা চেহারায় দীপিকার সঙ্গে কোনও মিলই পাওয়া যাচ্ছে না।

অবশ্য ম্যাক্সিম ম্যাগাজিনের প্রচ্ছদে ডলতি বছরের জুন ও জুলাইয়ের সংস্করণে দীপিকার ছবি সত্যিই উঠে এসেছে। আর তাতে সাদা পোশাকে নিজেকে তুলে ধরেছেন দীপিকা। আর তাকে ‘হটেস্ট ওম্যান অফ দ্য ইয়ার’ তকমা দেয়া হয়েছে। আসল ছবি এটিই।

আসলে সময়ের থেকেও যেন একটু বেশি গতিতেই এগিয়ে চলেছে প্রযুক্তি। আর এর কল্যাণে সুযোগ যেমন বাড়ছে, তেমনই বাড়ছে সুযোগসন্ধানীর সংখ্যা। অপব্যবহারের নিদর্শন প্রায়ই মেলে খবরের শিরোনামে। বিশেষ করে তা যদি সেলিব্রিটি সংক্রান্ত হয়। আর নারী তারকা? কে কোথায় ওয়ার্ডরোব ম্যালফাংশনের শিকার হচ্ছে, কোথায় আবার বডি শেমিং হচ্ছে – সমস্ত খবর ইদানীং সোশ্যাল মিডিয়া মারফতই ছড়িয়ে পড়ছে মানুষের কাছে।  ভাইরাল হচ্ছে বিকৃত ছবি। নেটদুনিয়ায় এমন ছবি বিকৃতিরই সাম্প্রতিক শিকার হলেন খোদ বলিউডের ‘মস্তানি’।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!