• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

মাশরাফি-সাকিব-মুশফিকদের ঈদ শুভেচ্ছা


ক্রীড়া প্রতিবেদক সেপ্টেম্বর ২, ২০১৭, ০৫:৪২ পিএম
মাশরাফি-সাকিব-মুশফিকদের ঈদ শুভেচ্ছা

ঢাকা: সবাইকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিমসহ অন্য ক্রিকেটাররা।

অস্ট্রেলিয়ার সঙ্গে সিরিজের কারণে এবার পরিবার-পরিজনদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে না পারলেও ভক্ত-সমর্থক ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা জানাতে ভোলেননি তারা। ফেসবুকের মাধ্যমে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ক্রিকেটাররা।

বাংলাদেশ টি-টোয়েন্টির অধিনায়ক সাকিব তার নিজের ভেরিফায়েড ফেসবুকে লিখেছেন, ত্যাগের এই ঈদে আমরা যেন সবার সঙ্গে আনন্দ ভাগ করে নিতে ভুলি না। ঈদ মোবারক!

টেস্ট দলের অধিনায়ক মুশফিকুর রহিম লিখেছেন, ঈদ মোবারক! সবাইকে জানাই পবিত্র ঈদুল আজহার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়ে কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান লিখেছেন, সকল প্রকার অনাচার কমিয়ে সবার ত্যাগের মহিমায় ঈদ সবার মনে আনন্দের বার্তা নিয়ে আসুক।

ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় দলের ওপেনার সৌম্য সরকার। তিনি লিখেছেন, ঈদের এই আনন্দের দিনে সবাই সুখে শান্তিতে থাক। ঈদ মোবারক।

ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়ে অলরাউন্ডার নাসির হোসেন লিখেছেন, সবাইকে ঈদের শুভেচ্ছা। পরিবার ও বন্ধুদের নিয়ে আনন্দের সঙ্গে ঈদের দিনটি কাটান। আল্লাহপাক আপনাদের কুরবানি কবুল করুন।

নড়াইলে ঈদ উদযাপন মাশরাফির

দেশবাসীকে মাশরাফির ঈদ শুভেচ্ছা
দেশবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ওয়ানডে ক্রিকেটের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। শনিবার (২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টায় ছোট ভাই সিজার, মামা নাহিদুল ইসলামসহ পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে নড়াইল কেন্দ্রীয় পৌর ঈদগাহ ময়দানে আসেন তিনি।

সেখানে ঈদের নামাজ আদায় শেষে দেশবাসীকে শুভেচ্ছা জানান এবং আত্মীয়স্বজন বন্ধু ও ভক্তদের সঙ্গে ঈদের কোলাকুলি করেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি

Wordbridge School
Link copied!