• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

নড়াইলে প্রিয়জনদের সঙ্গে ঈদ করছেন মাশরাফি


ক্রীড়া প্রতিবেদক সেপ্টেম্বর ২, ২০১৭, ০৭:১৭ পিএম
নড়াইলে প্রিয়জনদের সঙ্গে ঈদ করছেন মাশরাফি

ঢাকা: অস্ট্রেলিয়ার বিপক্ষে কদিন আগে রোমাঞ্চকর এক জয় পেয়েছে বাংলাদেশ। মিরপুরে অসিদের ২০ রানে হারিয়ে এরই মধ্যে সাকিব-মুশফিকরা পাড়ি জমিয়েছে বন্দরনগরী চট্টগ্রামে। সেখানে ৪ সেপ্টেম্বর থেকে শুরু হবে দ্বিতীয় টেস্ট। কোনও সন্দেহ নেই, অস্ট্রেলিয়া টেস্ট ক্রিকেটে ভয়ংকর এক দল। তাদের বিপক্ষে জয় যে কোনও দলের জন্যই দারুন আনন্দের। বাংলাদেশের মানুষের ঈদের আগেই এই আনন্দ উপভোগ করেছে। শনিবার খুশির ঈদ উদযাপন করছে দেশবাসী। তাই এবারের ঈদে সবার আনন্দটা দ্বিগুন হয়েছে। 

বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক  মাশরাফি বিন মুর্তজা জন্মস্থান নড়াইলে পরিবারের সদস্য, বন্ধু-বান্ধব ও আত্মীয়-স্বজনের সঙ্গে ঈদুল আজহা উদ্যাপন করছেন। নড়াইলের প্রতি তাঁর আলাদা টান আছে। তাই শত ব্যস্ততার মাঝেও সময় পেলেই নড়াইলে ছুটে আসেন মাশরাফি। পরিবারের সঙ্গে ঈদ করা সব সময়ই উপভোগ করেন নড়াইল এক্সপ্রেস।

শনিবার সকালে দলবল নিয়েই হাজির হয়েছিলেন নড়াইলের কেন্দ্রীয় ঈদগাহে। মাথায় টুপি, পরনে সাদা পায়জামা-পাঞ্জাবি, পায়ে চামড়ার স্যান্ডেল। সঙ্গে ছিলেন মামা নাহিদুল ইসলাম, ছোট ভাই সিজার ও তাঁর বন্ধুরা। তবে এবার সঙ্গে ছিল না ছেলে সাহেল।

নামাজ শেষে সবার আগ্রহের কেন্দ্রেই ছিলেন মাশরাফি। প্রিয় তারকার সঙ্গে কোলাকুলি ও ঈদের শুভেচ্ছা বিনিময় করতে ব্যস্ত হয়ে পড়েন সবাই। সবারই আবদার মিটিয়েছেন মাশরাফি। তিনি জানিয়েছেন, ঈদের দিন বাকি সময়টা কাটাবেন প্রিয়জনদের সাথে। 

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!