• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

‘লটারি’ ভাগ্যে মোস্তাফিজকে পেল রাজশাহী কিংস


ক্রীড়া প্রতিবেদক সেপ্টেম্বর ১৬, ২০১৭, ০৪:০০ পিএম
‘লটারি’ ভাগ্যে মোস্তাফিজকে পেল রাজশাহী কিংস

ঢাকা: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরে ‘আইকন’ হিসেবে অন্তভুক্ত হয়েছিলেন বাংলাদেশের বিস্ময় বালক খ্যাতি পাওয়া পেসার মোস্তাফিজুর রহমান। কিন্তু বরিশাল বুলস বাদ পড়ায় প্লেয়ার ড্রাফটে ‘এ’ প্লাস ক্যাটাগরিতে রাখা হয় এই কাটার মাষ্টারকে। শনিবার (১৬ সেপ্টেম্বর) অনুষ্ঠিত নিলামে ‘লটারি’ ভাগ্যের বদৌলতে ফিজকে পেয়ে যায় রাজশাহী কিংস।

এদিন রাজধানীর রেডিসন হোটেলে বিপিএল-এর পঞ্চম আসরের প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হয়। সেখানে ‘এ’ প্লাস ক্যাটাগরিতে উন্মুক্ত মোস্তাফিজকে দলে ভেড়ায় রাজশাহী কিংস। এই পেসারকে পেতে ৪৫ লাখ টাকা খরচ করেছে রাজশাহীর ফ্র্যাঞ্চাইজিটি। মুশফিকের নেতৃত্বে এবারের আসরে খেলবেন তিনি। সঙ্গে অনূর্ধ্ব-১৯ দলের উইকেটরক্ষক জাকির হোসেনকেও নিয়েছে দলটি। গত আসরে খেলা মেহেদী হাসান মিরাজকে ধরে রেখেছে রাজশাহী।

কাঁধের অপারেশনের কারণে গত আসরে ঢাকা ডায়নামাইটসে থাকলেও মাঠে নামা হয়নি মোস্তাফিজকে।

স্থানীয় ১৩৬ আর বিদেশি ২০৮ ক্রিকেটারকে নিয়ে প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠান শুরু হয়। পেসার আবু হায়দার রনিকে কিনে নিয়েছে ঢাকা ডায়নামাইটস। এছাড়া খুলনা নিয়েছে নাজমুল হোসনে শান্তকে, রংপুর নিয়েছে শাহরিয়ার নাফীসকে, কুমিল্লা নিয়েছে আল-আমিন হোসেনকে আর চিটাগং ভাইকিংস নিয়েছে সানজামুল ইসলামকে।

ইতিমধ্যে দলগুলো চার জন করে দেশি খেলোয়াড় ড্রাফটের বাইরের থেকে নিয়ে রেখেছে। বাইলজের নিয়ম অনুযায়ী কমপক্ষে আরও ৭ দেশি ক্রিকেটারকে ড্রাফট থেকে সংগ্রহ করতে হবে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!