• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

শুক্রবার মুক্তি পাচ্ছে ‘ঢাকা অ্যাটাক’


বিনোদন প্রতিবেদক  অক্টোবর ৫, ২০১৭, ০১:৩০ পিএম
শুক্রবার মুক্তি পাচ্ছে ‘ঢাকা অ্যাটাক’

ঢাকা: বহুল প্রতীক্ষিত ও আলোচিত সিনেমা ‘ঢাকা অ্যাটাক’ শুক্রবার (৬ অক্টোবর) দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। ২৫ সেপ্টেম্বর কাটাছেঁড়া ছাড়াই সিনেমাটি ছাড়পত্র পেয়েছে। সিনেমাটি পরিচালনা করেছেন দীপংকর দীপন। ‘ঢাকা অ্যাটাক’ টিমের পক্ষ থেকে জানা গেছে ১৫০টির বেশী হলে সিনেমাটি বুকিং হয়েছে।

ছবিটি এরইমধ্যে দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে। প্রচার প্রচারণায় নতুন নতুন কৌশল অবলম্বন করছে ‘ঢাকা অ্যাটাক’ টিম। এরইমধ্যে বলিউড স্টাইলে ছবির টিজার, পোস্টার আর মোশন পোস্টারও রিলিজ দিলো তারা।

ছবির একটি দৃশ্যে আরিফিন শুভ ও মাহিয়া মাহি

টেকনোলজির সর্বোচ্চ সহায়তা নিয়ে প্রচারে ভিন্নতা আনছে ‘ঢাকা অ্যাটাক’ টিম। যা বাংলাদেশের জন্য ইতিহাস তৈরি করবে বলে জানিয়েছেন নির্মাতা।

বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলারধর্মী ছবিতে মূল চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ ও মাহিয়া মাহি। ছবিতে আরো গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক আলমগীর, হাসান ইমাম, আফজাল হোসেন, এবিএম মুসা এবং কাজী নওশাবা আহমেদসহ অনেকে।

ছবির কাহিনী লিখেছেন পুলিশ কর্মকর্তা সানী ছানোয়ার। প্রযোজনা করেছে বাংলাদেশ পুলিশ পরিবার ও থ্রি হুইলার্স লিমিটেড। এছাড়া সহযোগী প্রযোজক হিসেবে আছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া।


সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!