• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

 যে ১০ নায়িকার স্বামী সব থেকে ধনী


বিনোদন ডেস্ক অক্টোবর ৬, ২০১৭, ০৩:৫২ পিএম
 যে ১০ নায়িকার স্বামী সব থেকে ধনী

ঢাকা: তারকাদের যে কোন বিষয় নিয়ে ভক্তদের জানার আগ্রহের শেষ নেই। তা যদি হয় বলিউড তারকা, তবে তো কথাই নেই। বলিউডের নায়িকার নিজ নিজ অভিনয়ের মাধ্যমে সারাবিশ্বেই বেশ জনপ্রিয় হয়েছেন।

এ সুবাধে সবাই কমবেশি অর্থের মালিক হয়েছেন। কিন্তু স্বামীর দিকে থেকে কে এগিয়ে, অনেকেই হয়ত জানেন না। এবার জেনে নিন, বলিউডে যে ১০ নায়িকার স্বামী সব থেকে ধনী।

অমৃতা অরোরা— বলিউডে সে ভাবে দাগ কাটতে না পারলেও, জীবনের পথে তিনি এগিয়ে গিয়েছেন। তাঁর বয়ফ্রেন্ড শাকিল লাদাখ একজন নামী ব্যবসায়ী।

আসিন— দক্ষিণের এই নায়িকা বলিউডে সে ভাবে পা জমাতে পারলেও, জীবনসঙ্গীকে বেছে নিয়েছেন ভেবে চিন্তেই। মাইক্রোম্যাক্স কম্পানির কো-ফাইন্ডার রাহুল শর্মাকে বিয়ে করেন ২০১৬ সালের জানুয়ারিতে।

আয়েশা টাকিয়া— কেরিয়ারের প্রায় শুরুতেই, মাত্র ২৩ বছর বয়সে তিনি বিয়ে করেন হোটেলিয়র বয়ফ্রেন্ড, ফারহান আজমিকে। 

সেলিনা জেটলি— সুন্দরী এই মিস ইন্ডিয়া বিয়ে করেন অস্ট্রেরিয়ার বিজনেস ম্যাগনেট পিটার হাগ-কে। সিঙ্গাপুর ও দুবাইতে রয়েছে তাঁর ‘চেন অফ হোটেলস’

জুহি চাওলা— ৯০-এর বলিউড হার্টথ্রব বিয়ে করেন স্বনামধন্য বিজনেসম্যান জয় মেটাকে। তাঁর ব্যবসার পরিধি শুধু দেশেই নয়, আফ্রিকা, কানাডা ও মার্কিন দেশেও বিস্তৃত।

রানি মুখোপাধ্যায়— এই মুহূর্তে বলিউডের সব থেকে বড় প্রডাকশান ব্যানারের নাম ‘যশ রাজ ফিল্মস’। পরিবারের আদিত্য চোপড়ার ঘরণীর মোট সম্পত্তি প্রায় ৯৬০ মিলিয়ন ডলার।


শিল্পা শেঠি— বিয়ে করেছেন লন্ডনের বিজনেস ‘টাইকুন’ রাজ কুন্দ্রাকে। প্রতি বছরে তাঁর আয় প্রায় ১০০ মিলিয়ন ডলার। 

শ্রীদেবী— বলিউডের বিশিষ্ট প্রযোজক-পরিচালক বনি কপূরের দ্বিতীয় স্ত্রী তিনি। তাঁর মোট সম্পত্তির মূল্য ৩৫ মিলিয়ন ডলার।

টিনা অম্বানী— অনীল অম্বানীর সঙ্গে তাঁর বিবাহিত জীবন নেহাত কম নয়। তাঁর মোট সম্পত্তির খতিয়ান প্রায় ৪৩ মিলিয়ন ডলার। 

বিদ্যা বালন— তাঁর স্বামী, সিদ্ধার্থ রায় কপূর, একাধারে ‘দ্য ওয়াল্ট ডিজনি কোম্পানি ইন্ডিয়া’-র ম্যানেজিং ডায়রেক্টর, ভারতের ‘ফিল্ম অ্যান্ড টেলিভিশন গিল্ড’-এর কর্তা ও বলিউড প্রযোজকও বটে। তাঁর মোট সম্পত্তি ৪৭৫ মিলিয়ন ডলারেরও বেশি।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!