• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
‘মিস ওয়ার্ল্ড’

বৃহস্পতিবার চিনে যাচ্ছে জেসিয়া, সঙ্গে পাটের পণ্য


বিনোদন প্রতিবেদক অক্টোবর ১৮, ২০১৭, ০৯:১৯ এএম
বৃহস্পতিবার চিনে যাচ্ছে জেসিয়া, সঙ্গে পাটের পণ্য

ঢাকা: ‌‘মিস ওয়ার্ল্ড  বাংলাদেশ’ প্রতিযোগিতায় ১১৭টি দেশের প্রতিযোগীর সঙ্গে অংশ নিতে চিনে যাচ্ছে জেসিয়া ইসলাম। সঙ্গে যাবে বাংলাদেশের ঐতিহ্যবাহী পাটের পণ্য।

‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার আয়োজক আর সেখানে আসা অতিথিদের জন্য উপহার হিসেবে পাটের তৈরি পণ্য নিয়ে যাবেন জেসিয়া। এসব পণ্যের মধ্যে থাকছে জুতা, সালোয়ার-কামিজ, ব্যাগ, পাটের জামদানি, পাটের ওপর মুদ্রিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবিসহ নানা কিছু।  

এ উপলক্ষে মঙ্গলবার (১৭ অক্টোবর) বিকেলে হোটেল সোনারগাঁওয়ে সংবাদ সম্মেলন আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাট ও বস্ত্রমন্ত্রী মির্জা আজম, ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার আয়োজক অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী ও ব্যবস্থাপনা পরিচালক নাসরীন চৌধুরী, অমিকন এন্টারটেইনমেন্টের সিওও আশফাক উদ্দিন সিদ্দিকী, সজীব গ্রুপের হেড অব মার্কেটিং মোহাম্মদ আলাউদ্দিন এবং ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম। আরও ছিলেন এই প্রতিযোগিতার সেরা সাতজন।

৩১ অক্টোবর চীনের শিমেলং ওশান কিংডমে ৬৭তম মিস ওয়ার্ল্ডের উদ্বোধনী অনুষ্ঠান হবে। এখানে এবার মিস ওয়ার্ল্ডে অংশ নেওয়া দেশগুলোকে স্বাগত জানানো হবে। এ অনুষ্ঠানে অংশ নেবেন ৫০০ জন শিল্পী। থাকবে প্রতিযোগীদের প্যারেড।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!