• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সাক্ষাৎকার দিতে ঢাকায় রিচার্ড পাইবাস


ক্রীড়া প্রতিবেদক ডিসেম্বর ৫, ২০১৭, ০৮:৫৬ পিএম
সাক্ষাৎকার দিতে ঢাকায় রিচার্ড পাইবাস

ফাইল ছবি

ঢাকা: আগেই জানা গিয়েছিল লাল সবুজের ক্রিকেট দলের প্রধান কোচের সংক্ষিপ্ত তালিকায় রয়েছেন রিচার্ড পাইবাস। এবার সাক্ষাৎকার দিতে সবার আগে ঢাকা পৌঁছেছেন ইংলিশ বংশোদ্ভূত এই দক্ষিণ আফ্রিকান। শুধু তাই নয়, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসানের পাশে বসে বিপিএলের খেলাও দেখেছেন তিনি।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) সন্ধ্যার দিকে হজরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন রিচার্ড পাইবাস। এরপর সোজা মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে পৌঁছেন তিনি। এসময় রাজশাহী কিংস ও চিটাগং ভাইকিংসের মধ্যেকার খেলা চলছিল। স্টেডিয়ামের প্রেসিডেন্ট বক্সে বসে বিসিবি সভাপতি নাজমুল হাসানের পাশে বসে খেলা দেখেন পাইবাস।

 বুধবার সকালে বিসিবি কার্যালয়ে সাক্ষাৎকার দেবেন পাইবাস। এর আগে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জানিয়েছিলেন, সাক্ষাৎকার দিতে আসছেন রিচার্ড পাইবাস। মঙ্গলবার আসলেও, কাল (বুধবার) সকালে বোর্ড অফিসিয়ালদের সাথে বসবে। তো আমরা তার সঙ্গে কথা বলবো। এরপর সংক্ষিপ্ত তালিকায় থাকা আরও দুই জনকে আমরা ডাকবো। আমরা চাই তারা এসে সাক্ষাৎকার দিয়ে যাক। বোর্ডের সঙ্গে তারা আলাপ-আলোচনা করুক। তারপর আমরা সিদ্ধান্ত নিব কাকে কোচ করা যায়।

এর আগে ২০১২ সালে স্টুয়ার্ট ল চলে যাওয়ার পর বাংলাদেশের কোচ হিসেবে দায়িত্ব নিয়েছিলেন রিচার্ড পাইবাস। তবে তার কোচিং অধ্যায়ের মেয়াদ ছিল চার মাস। চুক্তিতে সই না করেই প্রধান কোচের দায়িত্ব পালন করেছিলেন তিনি। বিসিবির বার্ষিক ৪৫ দিনের ছুটির শর্তেও আপত্তি ছিল পাইবাসের। অনুশীলনে খেলোয়াড়দের স্বাস্থ্যসম্মত খাবার না দেয়ার অভিযোগও তুলেছিলেন পাইবাস। তার সত্বেও আবারও পাইবাসের পিছু ছুটছে বিসিবি।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!