• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

কোচ ইস্যুতে তিন অধিনায়কের মতামত নিল বিসিবি


ক্রীড়া প্রতিবেদক ডিসেম্বর ৯, ২০১৭, ০৮:১৪ পিএম
কোচ ইস্যুতে তিন অধিনায়কের মতামত নিল বিসিবি

ফাইল ছবি

ঢাকা: লাল সবুজের ক্রিকেটে চন্ডিকা হাথুরুসিংহে এখন অতীত। টাইগারদের প্রধান কোচের শূন্যস্থান পুরণে বসে নেই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ইতিমধ্যেই তিনজনের একটি সংক্ষিপ্ত তালিকা তৈরি করা হয়েছে। সব কিছু চূড়ান্ত করার আগে তিন সংস্করনের অধিনায়কের মতামত জানল দেশের ক্রিকেটের অভিভাবক সংস্থাটি।

শনিবার (৯ ডিসেম্বর) দুপুরে হোটেল রেডিসনে টেস্ট দলপতি মুশফিকুর রহীম, ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ও টি-টোয়েন্টি নেতা সাকিব আল হাসানের সঙ্গে আলোচনায় বসেছিল বিসিবি সভাপতি নাজমুল হাসান। এ সময় বোর্ড পরিচালকদের মধ্যে আকরাম খান, জালাল ইউনুস, ইসমাইল হায়দার মল্লিক ও প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন সেখানে উপস্থিত ছিলেন। এছাড়া ফিল্ডিং কোচ রিচার্ড হ্যালসল ও স্পিন কোচ সুনিল যোশিও উপস্থিত ছিলেন।

আগামী জানুয়ারিতে শ্রীলঙ্কার বিপক্ষে হোম সিরিজের আগে বিদেশি কোচ নিয়োগ, নাকি খালেদ মাহমুদ সুজনকে আপদকালীন দায়িত্ব দিয়ে কাজ চালানো হবে, এই বিষয় নিয়েই আলোচনা হয়েছে। বৈঠকের একটি সূত্র জানিয়েছে মাশরাফি, সাকিব ও মুশফিক বিসিবিকে জানিয়েছেন, হাথুরু চলে গেলেও এই মুহুর্তে যারা আছেন, তাদের নিয়েই ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ চালিয়ে নিতে পারবেন তারা।

এর আগে গত বুধবার বিসিবির কাছে সাক্ষাৎকার দিয়েছেন সাবেক কোচ রিচার্ড পাইবাস। ইংলিশ এই কোচ বিসিবির কর্মকর্তাদের সামনে নিজের কর্ম-পরিকল্পনা তুলে ধরেছেন। পাইবাসের প্রেজেন্টেশনে মুগ্ধ হয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান। তবে আরেক প্রার্থী ফিল সিমন্সের সঙ্গে কথা বলে চূড়ান্ত সিদ্ধান্তে যাবে বাংলাদেশের ক্রিকেটের নিয়ন্ত্রণ সংস্থা।

দ্বিতীয় প্রার্থী হিসেবে শনিবার সন্ধ্যায় ঢাকা আসছেন আয়ারল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজের সাবেক কোচ ফিল সিমন্স। বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জানিয়েছেন, রোববার দুপুরে সাক্ষাৎকার দেবেন ওই ক্যারিবিয়ান।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!