• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

বাবা-মায়ের মাঝে রাখা হবে মন্ত্রী ছায়েদুলকে 


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ১৭, ২০১৭, ০৯:৪৫ এএম
বাবা-মায়ের মাঝে রাখা হবে মন্ত্রী ছায়েদুলকে 

ফাইল ছবি

ঢাকা: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাড. ছায়েদুল হকের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। রোববার (১৭ ডিসেম্বর) বাদ জোহর উপজেলার পূর্বভাগ ইউনিয়নের পূর্বভাগ গ্রামের পশ্চিমপাড়াস্থ কল্লরপাড়ে বাবা-মায়ের কবরের মাঝখানে তাকে শায়িত করা হবে।

ছায়েদুল হকের চাচাতো ভাই আবদুল বাছির জানান, ছায়েদুল হকের জন্য তার বাবা-মায়ের কবরের মাঝখানে কবর খোঁড়া হচ্ছে। আজ বাদ জোহর পূর্বভাগ এস.ই.এস.ডি.পি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে তৃতীয় জানাজা শেষে কল্লরপাড় কবরস্থানে বাবা-মায়ের কবরের মাঝখানেই শায়িত হবেন তিনি।

এর আগে সকাল সাড়ে ৯টায় জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত হয় মন্ত্রী ছায়েদুল হকের প্রথম নামাজের জানাজা। এরপর হেলিকপ্টারে করে লাশ নিয়ে যাওয়া হবে তার নিজ নির্বাচনী এলাকা নাসিরনগর উপজেলায়। নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় খেলার মাঠে দ্বিতীয় জানাজার পর লাশ নিজ বাড়িতে নেয়া হবে।

শনিবার সকাল সাড়ে ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) মারা যান মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী ছায়েদুল হক। 

তিনি দীর্ঘদিন ধরে জ্বর, ইউরিন ইনফেকশন ও শারীরিক দুর্বলতায় ভুগছিলেন। আগস্ট মাস থেকে প্রোস্টেট গ্লাণ্ডের সংক্রমণে ভুগছিলেন এবং ১৩ ডিসেম্বর থেকে হাসপাতালের আইসিইউ-এর ১৬ নম্বর বেডে লাইফ-সাপোর্টে ছিলেন ছায়েদুল হক।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!