• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

নড়াইলে অ্যাম্বুলেন্স সেবার উদ্বোধন করলো মাশরাফি


নড়াইল প্রতিনিধি ডিসেম্বর ২২, ২০১৭, ০৭:১২ পিএম
নড়াইলে অ্যাম্বুলেন্স সেবার উদ্বোধন করলো মাশরাফি

নড়াইল: নড়াইল চৌরাস্তায় বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের উদ্বোধন করেন “নড়াইল এক্সপ্রেস” মাশরাফি বিন মতুর্জা। এর মধ্যে রয়েছে-নড়াইল শহরের নির্দেশনামূলক চিহৃ এবং বিপিএল খেলায় রংপুর রাইডার্সের পক্ষ থেকে উপহার পাওয়া মাশরাফির অ্যাম্বুলেন্স সেবার।

শুক্রবার (২২ ডিসেম্বর) দুপুরে এসব উন্নয়নমূলক কর্মকান্ডের উদ্বোধন করেন মাশরাফি।

মাশরাফি বিন মতুর্জার হাত ধরে গড়ে ওঠা উন্নয়নমূলক সংগঠন ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’ এর চেয়ারম্যান মাশরাফি নড়াইলে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে অংশগ্রহণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক সিদ্দিকুর রহমান, নড়াইল পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাসসহ নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের কর্মকর্তারা।

এর আগে বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’ কার্যালয়ে মাশরাফিকে ফাউন্ডেশনের চেয়ারম্যান ঘোষণা করে কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

উল্লেখ্য, বিপিএল পঞ্চম আসরে রংপুর রাইডার্সকে চ্যাম্পিয়ন করার জন্য রংপুর রাইডার্স কর্তৃপক্ষ মাশরাফিকে পাঁচ কোটি টাকার প্রাডো গাড়ি উপহার দিবে এমন কথা শোনা গিয়েছিল। কিন্তু মাশরাফি বিন মর্তুজা সে প্রস্তাব ফিরিয়ে দিয়ে দুস্থ লোকের সেবার জন্য একটি অ্যাম্বুলেন্স গাড়ি দেয়ার কথা বলে। পরে তাকে একটি অ্যাম্বুলেন্স উপহার দেন রংপুর রাইডার্স কর্তৃপক্ষ। শুক্রবার (২২ ডিসেম্বর) তিনি সেই অ্যাম্বুলেন্স সেবার উদ্বোধন করলেন।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!