• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

পাঁচ বছর পর রূপালী পর্দায় শাবনূরের ‘পাগল মানুষ’


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ৪, ২০১৮, ০১:২৮ পিএম
পাঁচ বছর পর রূপালী পর্দায় শাবনূরের ‘পাগল মানুষ’

অভিনেত্রী শাবনূর

ঢাকা: দির্ঘ পাঁচ বছর পর রূপালী পর্দায় দেখা যাবে নন্দিত অভিনেত্রী শাবনূর অভিনীত সিনেমা ‘পাগল মানুষ’। ১২ জানুয়ারি দেশজুড়ে মুক্তি পাবে সিনেমাটি। এতে বিপরীতে অভিনয় করেছেন শাহের খান।

শাবনূর দীর্ঘদিন ধরেই রয়েছেন অভিনয়ের বাইরে। মাঝখানে একটি বিজ্ঞাপনের শুটিং করলেও সিনেমার শুটিংয়ে তাকে দেখা যায়নি কয়েকবার ঘোষণা দেয়ার পরও। সেদিক থেকে এই অভিনেত্রীর সর্বশেষ সিনেমা ‘পাগল মানুষ’।

২০১২ সালের ২৯ ডিসেম্বর ছবিটির শুটিং শুরু হয়। পরিচালক ছিলেন এম এম সরকার। ছবির শুটিংয়ের সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। এরপর তার সহকারী পরিচালক বদিউল আলম খোকন ছবিটির বাকি অংশের কাজ শেষ করেন। তার তত্ত্বাবধানেই মুক্তি পাচ্ছে ছবিটি।

এ প্রসঙ্গে বদিউল আলম খোকন বলেন, ‘এই ছবির মাধ্যমে দীর্ঘদিন পর পর্দায় ফিরছেন চিত্রনায়িকা শাবনূর। এই ছবি শেষ করা আমার দায়িত্ব ছিল। কারণ ছবিটি আমার ওস্তাদ পরিচালকের শেষ কাজ। যত্ন নিয়ে আমি চেষ্টা করেছি ছবিটি শেষ করে মুক্তি দেয়ার। কেমন হলো সে রায় দেবে দর্শকরা।’

ছবিটি নিয়ে শাবনূর বলেন, ‘ছবিটি মুক্তি পাচ্ছে শুনে ভালো লাগছে। কিন্তু এম এম সরকার ভাইয়ের মৃত্যুতে সমস্যা হয়ে গেল। অনেকটা সময় পর ছবিটি আসছে। বদিউল আলম খোকন ভাই যত্ন নিয়ে ছবিটি বানিয়েছেন। নির্ধারিত সময়ের অনেক দেরিতে মুক্তি পেলেও ‘পাগল মানুষ’ সিনেমা দর্শক উপভোগ করবেন বলে আশা করি।’

এদিকে, মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘এতো প্রেম এতো মায়া’ সিনেমায় কাজ করার কথা রয়েছে শাবনূরের। মূলত তার পর্বের শুটিংয়ের জন্যই আটকে আছে ছবিটর বাকি অংশের কাজ। আশা করা যাচ্ছে, চলতি বছরেই এই ছবির জন্য ক্যামেরার সামনে দাঁড়াবেন শাবনূর।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!