• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

‘শাকিব ভাইয়ের নখের যোগ্যতাও আমার নেই’


বাবুল হৃদয় মে ২৯, ২০১৮, ০৪:৪৬ পিএম
‘শাকিব ভাইয়ের নখের যোগ্যতাও আমার নেই’

শাকিব খান-সিয়াম আহমেদ

ঢাকা: ‘শাকিব ভাইয়ের নখের যোগ্যতাও আমার নেই। প্রায় দেড় যুগে তার যা অবস্থান তৈরি হয়েছে, তার যে ভিক্তি তৈরি হয়েছে সে হিসেবে তার একটা নখের যোগ্যতাও নেই আমার। আমি সালমান শাহর মতো শাকিব ভাইয়ের ভক্ত।

এখনো তার সিনেমা আমি হলে গিয়ে দেখি। গত সপ্তাহে তার ‘চালবাজ’ সিনেমাটি আমি দেখিছি। শাকিব ভাই নিজেই এখন একটা ইন্ডাস্ট্রি’। ২৭ মে ‘পোড়ামন ২’ এর সঙ্গে ‘অলটাইম’ বেকারি পণ্যের চুক্তি সাক্ষর অনুষ্ঠানে একথা বলেন সিয়াম আহমেদ।

এ সময় সিয়াম দর্শকদের উদ্দেশ্যে আরও বলেন, ‘ ঈদে আগে আপনারা শাকিব খানের সিনেমা  দেখবেন, টাকা থাকলে পরে আমার অভিনীত ‘পোড়ামন ২’ দেখবেন। আমি আগে শাকিব ভাইয়ের সিনেমা দেখবো তারপর আমারটা।’

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাজের কর্ণধার আব্দুল আজিজ, অল টাইমের হেড অব মার্কেটিং মনিরুল ইসলাম, জাজ এর মার্কেটিং হেড রমিম রায়হান, ছবির নির্মাতা রায়হান রাফি, নায়ক সিয়াম আহমেদ, নায়িকা পূজা চেরি প্রমুখ।

এরই মধ্যে পোড়ামন-২ ছবির ‘হিরো নাম্বার ওয়ান’ গানটি প্রকাশ হয়। গানটি দর্শকমহলে বেশ প্রশংসা কুড়ায়। পরে ‘ওহে শ্যাম তোমারে আমি নয়নে নয়নে রাখিবো, অন্য কেউরে না আমি চাইতে দিবো’ এমন মিষ্টি রোমান্টিক কথায় ‘পোড়ামন-২’ দ্বিতীয় গানটি প্রকাশ হয়। এই গানটিও পছন্দ করেছে দর্শক শ্রোতারা। 

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!