• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

এবার প্রকাশ্যে নুসরাত-নিখিলের হোয়াইট ওয়েডিংয়ের ছবি


বিনোদন ডেস্ক জুন ২১, ২০১৯, ১২:৫৬ পিএম
এবার প্রকাশ্যে নুসরাত-নিখিলের হোয়াইট ওয়েডিংয়ের ছবি

ঢাকা: এবার প্রকাশ্যে এসেছেন নুসরাত-নিখিলের হোয়াইট ওয়েডিংয়ের ছবি। এক্কেবারেই গল্পের বইয়ে পড়া রূপকথার মতই ছিল সেই বিয়ে। পুরোটাই যেন রূপকথা। সুদূর তুরস্কে ঘটে যাওয়া এই অনুষ্ঠানে নুসরত যেন স্বপ্নে আসা কোনও ‘রাজকন্যে’, আর নিখিলই হল তাঁর সেই ‘রাজপুত্তুর’। লাল লেহেঙ্গায় সেজে সেই 'রাজকন্যে' হাজির হয়েছিলেন তাঁর ভালোবাসার ‘রাজকুমার’-এর গলায় বরমাল্য পরানোর জন্য।

১৯ জুন এভাবেই রীতি মেনে সম্পন্ন হয়েছিল নুসরত-নিখিলের বিয়ে। তবে শুধু লাল লেহেঙ্গায় সেজে ওঠা ভারতীয় রাজকুমারীর বেশেই নয়, দুধ সাদা গাউনে নুসরাত হয়ে উঠেছিলেন ভিনদেশের রাজকন্যাও। তাঁর সঙ্গে মিলিয়ে নিখিল জৈনের পরনে ছিল কালো স্যুট। ‘হোয়াইট ওয়েডিং’-এর মাধ্যমে একে অপরের জীবনের সঙ্গে এভাবেই জুড়ে গেলেন নুসরাত-নিখিল। তবে ঠিক কেমন ছিল সেই বিয়ে? এদেশে বসে তা জানতে ইচ্ছা হয় বৈকি...

২০ জুন তুরস্কের হোটেল কাপালাঙ্কায়াতে আয়োজিত হয় এই হোয়াইট ওয়েডিংয়ের। হাঁটু গেড়ে বসে সকলকে সাক্ষী রেখে আরও একবার প্রেমিকা নুসরাতকে প্রেম নিবেদন করতে দেখা গেল নিখিলকে।

থিম ওয়েডিংয়ের ছবির পাশাপাশি প্রকাশ্যে এসেছে নুসরাত-নিখিলের  মেহেন্দি অুনুষ্ঠানের দিন, কিছু উজ্জ্বল মুহূর্তের ছবিও। যেখান নুসরত-নিখিলের পাশাপাশি নাচতে দেখা গেছে সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীকেও।

জানা যাচ্ছে দেশে ফিরে আইনি মতে বিয়েটাও সেরে ফেলবেন নুসরাত-নিখিল। ৪ জুলাই কলকাতায় রিসেপশন পার্টির পর মধুচন্দ্রিমার জন্য উড়ে যাবেন ইউরোপে।


সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!